টটেনহ্যামকে হারিয়ে চারে ল্যাম্পার্ডের চেলসি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ ফেব্রুয়ারি ২০২০, ০৮:৪৫

অলিভিয়ার জিরুড ও মার্কোস আলোনসোর গোলে চেলসি ২-১ হারাল টটেনহ্যাম হটস্পারকে। এই জয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে চার নম্বর জায়গাটা আরও পোক্ত হল দ্য ব্লুজ-এর। এবং এই জোড়া গোলই সম্ভবত চেলসি ম্যানেজার ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের চাকরির মেয়াদ অনেকটা দীর্ঘ করল।

শনিবার ল্যাম্পার্ড ঝুঁকি নিয়ে দুই সিনিয়রকেই খেলিয়ে দিলেন। ফলও পেলেন হাতে-নাতে। ট্যামি আব্রাহাম এখনও সুস্থ না হওয়ায় তাঁকে চেলসি ম্যানেজার রিজার্ভ বেঞ্চে রেখে জিরুডকে শুরু থেকে নামিয়ে দেন। ফরাসি স্ট্রাইকার নভেম্বরের পরে এই প্রথম প্রথম দলে সুযোগ পেলেন। আর বহু দিন পরে গোলও পেলেন ৩৩ বছরের জিরুড।

২৯ বছরের স্পেনীয় আলোনসো গত ডিসেম্বরে টটেনহ্যামের বিরুদ্ধেই শেষ বার প্রথম দলে জায়গা পেলেন। টটেনহ্যামের একমাত্র গোলটিও ভাগ্যের জোরে পাওয়া। ৮৯ মিনিটে ২-০ থেকে ফল ২-১ হয় আন্তোনিও রুডিগারের আত্মঘাতী গোলে। ২৭ ম্যাচে ৪০ পয়েন্ট নিয়ে চারেই চেলসি।

টটেনহ্যাম টানা তিন ম্যাচ জিতে এদিন খেলতে নেমেছিল। কিন্তু স্ট্যামফোর্ড ব্রিজে তারা পুরোপুরি ব্যর্থ। গত সোমবার নিজেদের মাঠে ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে হেরে যায় চেলসি। ফুটবল মহল ভাবেনি, এতটা দাপট নিয়ে তারা স্পার্সের বিরুদ্ধে ঘুরে দাঁড়াবে। অন্য আর একটি ম্যাচে ম্যানচেস্টার সিটি ১-০ গোলে হারাল লেস্টার সিটিকে। গোল করেন গ্যাব্রিয়েল জেসুস।

(ঢাকাটাইমস/২৩ ফেব্রুয়ারি/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :