নির্বাচকদের সঙ্গে বৈঠকে মাশরাফি

প্রকাশ | ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১৬:৪৩

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস

দুই নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু ও হাবিবুল বাশারের সঙ্গে জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজের দল নিয়ে বৈঠকে বসেছেন বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

কয়েকদিন আগেই বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন সংবাদ সম্মেলনে ঘোষণা দিয়েছিলেন জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজ দিয়ে শেষ হচ্ছে অধিনায়ক মাশরাফির অধ্যায়।

মূলত বিসিবি ২০২৩ বিশ্বকাপ নিয়ে দল গোছাতে চাইছে। সবকিছু ঠিক থাকলে বিশ্বকাপের পর এই প্রথম জাতীয় দলের জার্সি গায়ে মাঠে নামতে যাচ্ছেন টাইগারদের সফল ওয়ানডে অধিনায়ক মাশরাফি।

জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য রবিবার (২৩ ফেব্রুয়ারি) দল ঘোষণা করার কথা ছিল । যার কারণে দলের অধিনায়ক মাশরাফির সঙ্গে বৈঠকে বসেছিল দুই নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু ও হাবিবুল বাশার। মাশরাফি ও ‍দুই নির্বাচকের পাশাপাশি ছিলেন আকরাম খানও। অবশ্য মাশরাফির সঙ্গে দুইদিন আগেই বৈঠকে বসার কথা ছিল নির্বাচকদের।

মাশরাফিকে ডেকে পাঠালেও শেষ পর্যন্ত দল নিয়ে আলোচনা করতে সময় হয়নি দুই নির্বাচকের। অবশেষে আজ বৈঠকে বসেছে ওয়ানডে অধিনায়ক মাশরাফি ও নির্বাচকেরা। এই সিরিজে ইনজুরি কাটিয়ে ফিরতে যাচ্ছেন পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। এছাড়াও বিশ্বকাপের পর একই সঙ্গে দেখা যাবে দলের চার সিনিয়র ক্রিকেটার মুশফিক, মাহমুদুল্লাহ তামিম ও মাশরাফিকে।

অধিনায়ক হিসেবে মাশরাফির এটি শেষ সিরিজ হলেও এখনই ক্রিকেট থেকে অবসরে যাওয়ার কোনো সিদ্ধান্ত নেননি টাইগারদের সবচেয়ে সফল অধিনায়ক। এদিকে বিসিবি প্রধান পাপন এটিও জানিয়েছেন পরবর্তীতে দলে ঢুকতে হলে পারফর্মেন্স ও ফিটনেস টেস্ট উতরেই দলে ঢুকতে হবে তাকে।

(ঢাকাটাইমস/২৩ ফেব্রুয়ারি/এআইএ)