চুয়াডাঙ্গাকে পরিচ্ছন্ন করতে ব্যানার-ফেস্টুন সরালেন এমপি

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১৯:৪৭ | প্রকাশিত : ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১৯:৪২

মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে চুয়াডাঙ্গায় শহরজুড়ে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান চালানো হয়েছে। রবিবার দুপুরে শহরের শহীদ হাসান চত্বর এলাকায় এ অভিযানের উদ্বোধন করেন চুয়াডাঙ্গা-১ আসনের সাংসদ সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন।

‘পরিচ্ছন্ন গ্রাম, পরিচ্ছন্ন শহর’-এ প্রতিপাদ্যে অভিযানের অংশ হিসেবে শহরের বিভিন্ন জায়গার ব্যানার, ফেস্টুন অপসারণ করা হয়। অতিথিরা নিজ হাতে এসব ব্যানার ফেস্টুন অপসারণ করেন।

এর আগে সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়। জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন- স্থানীয় সাংসদ সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন।

তিনি বলেন, আমাদের নিজেদের গ্রাম, নিজেদের শহর নিজেদেরই পরিষ্কার রাখতে হবে। জেলা প্রশাসন কিংবা পৌরসভার দিকে তাকিয়ে না থেকে সবার স্ব-স্ব জায়গা থেকে নিজ উদ্যোগে শহর পরিচ্ছন্ন রাখার দায়িত্ব নিতে হবে। তবেই আমরা সুন্দর শহর গড়ে তুলতে পারব।

এ সময় আরো উপস্থিত ছিলেন- পুলিশ সুপার জাহিদুল ইসলাম, পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন ও সাংগঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান প্রমুখ।

পরে শহরের বিভিন্ন প্রতিষ্ঠান ও জনসাধারণের মধ্যে শহর-গ্রাম পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে সচেতনতামূলক প্রচারপত্র বিতরণ করা হয়।

(ঢাকাটাইমস/২৩ফেব্রুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :