উমরের পক্ষে সাফাই গাইলেন কামরান

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ ফেব্রুয়ারি ২০২০, ২০:০৬ | প্রকাশিত : ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১৯:৫৬

‘কারো পৌষ মাস কারো সর্বনাশ’- ‍উমর আকমল ও কামরান আকমল এই দুই ভাইয়ের অবস্থান এখন প্রবাদের দুই প্রান্তে। বড় ভাই কামরান আকমল পিএসএলে মাঠ মাতাচ্ছেন দারুণভাবে। অন্যদিকে জুয়াড়িদের সাথে যোগাযোগের অভিযোগে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) কর্তৃক নির্বাসিত ছোট ভাই উমর আকমল। তবে ছোট ভাইয়ের দুঃসময়ে পাশেই থাকছেন কামরান।

জুয়াড়িদের সাথে যোগাযোগের অভিযোগে সবধরনের ক্রিকেট থেকে উমর আকমলকে নিষিদ্ধ করেছে পাকিস্তান বোর্ড। যদিও ফিক্সিংয়ের বিষয়টি এখনো নিশ্চিত নয়। বিষয়টি মেনে নিতে পারছেন না উমরের বড় ভাই কামরান আকমল।

ছোট ভাইয়ের সাফাই গেয়ে কামরান বলেন, ‘আমি আমার ভাইকে চিনি। সে এমন কাজ করতেই পারে না। সে খুবই পরিচ্ছন্ন মানুষ এবং দশ বছর আগে আন্তর্জাতিক ক্রিকেটে আসার সময় যেমন ছিল, এখনো তেমনই আছে। অন্য ক্রিকেটাররা দুর্নীতি বিভাগকে যেভাবে সহায়তা করে, উমর তার চেয়েও বেশি করেছে।’

উমরক একসময় পাকিস্তানের সবচেয়ে সম্ভাবনাময় তরুণ ক্রিকেটার ভাবা হতো। তিনিই কীভাবে জুয়াড়িদের ফাঁদে পা দিতে এগিয়ে গেলেন, বিষয়টি হতাশ করেছে পাকিস্তানেরি ক্রিকেট সংশ্লিষ্টকে। উমরের মত তারকার এই ঘটনায় বেশ সরব দেশ-বিদেশের গণমাধ্যম।

উমরকে পাকিস্তানের ক্রিকেটে নিষিদ্ধ করলেও কামরান গনমাধ্যমকে অনুরোধ করেছেন, দোষী সাব্যস্ত হওয়ার আগ পর্যন্ত যেন তার ছোট ভাইয়ের নামে কোনো প্রতিবেদন না করা হয়।

কামরান বলেন, ‘উমরের বিরুদ্ধে অভিযোগের ব্যাপারে এখনো কোনো সিদ্ধান্ত আসেনি। তাই তদন্তের ফল প্রকাশের আগ অবধি কোনো প্রতিবেদন প্রকাশ থেকে গণমাধ্যমকে বিরত তাকার অনুরোধ করছি।’

(ঢাকাটাইমস/২৩ ফেব্রুয়ারি/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :