ইবি কর্মকর্তা সমিতির সম্পাদককে হত্যার হুমকি

ইবি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ ফেব্রুয়ারি ২০২০, ২০:৩২

কুষ্টিয়ায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) কেন্দ্রীয় স্টোর অফিসের উপ-রেজিস্ট্রার ও কর্মকর্তা সমিতির সাধারণ সম্পাদক মীর মোরশেদুর রহমানকে হত্যার হুমকি দেয়া হয়েছে। শনিবার বিকাল ৪টায় তার নিজ ব্যবহৃত ফোনে এ হুমকি দেন রেজিস্ট্রার অফিসের উপ-রেজিস্ট্রার আব্দুল হান্নান।

এ ঘটনায় রবিবার ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় সাধারণ ডায়েরি করেছে কর্মকর্তা সমিতির সাধারণ সম্পাদক।

সাধারণ ডায়েরি সূত্রে জানা যায়, গত শনিবার বিকাল ৪টায় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অফিসের উপ-রেজিস্ট্রার আব্দুল হান্নান তার ব্যবহৃত মুঠোফোন থেকে কর্মকর্তা সমিতির সাধারণ সম্পাদক মীর মোরর্শেদুর রহমানের ব্যবহৃত মুঠোফোন নম্বরে ফোন দিয়ে হত্যার হুমকি দেন। এছাড়াও আব্দুল হান্নান বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক ড. মাহবুবুল আরেফিন এবং কর্মকর্তা সমিতির সভাপতি শামসুল ইসলাম জোহাকেও সাবধানে থাকতে বলেছেন বলে মোর্শেদুর রহমানকে দেয়া মুঠোফোনের হুমকিতে বলা হয়েছে।

এছাড়াও ২০১৬ সালের ৪ মে আব্দুল হান্নান মীর মোরশেদের উপর হামলা করা হয়। ওই ঘটনায় আদালতে মামলা করলে বিশ্ববিদ্যালয় প্রশাসনসহ বিভিন্ন ব্যক্তির অনুরোধে মামলা প্রত্যাহার করেন মীর মোরশেদুর রহমান। এর আগে একুশের প্রথম প্রহরে শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে শহীদ মিনারে গেলে শিক্ষক-কর্মকর্তা দ্বন্দ্বের কারণে বিশৃঙ্খলা সৃষ্টি হয়।

এ বিষয়ে জানতে চাইলে আব্দুল হান্নান বলেন, ‘ওই মোরশেদ পাগল হয়ে গেছে। এটা সম্পূর্ণ মিথ্যা ভিত্তিহীন ও বানোয়াট ঘটনা। বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাদের মধ্যে দ্বন্দ্বের কারণে এসব হচ্ছে।’

(ঢাকাটাইমস/২৩ফেব্রুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :