সৈয়দপুর বিমানবন্দরে এপিবিএন সদস্যকে পিটিয়ে জখম

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ ফেব্রুয়ারি ২০২০, ২১:০০

নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে জোর করে প্রবেশে বাধা দেয়া নিয়ে বহিরাগতদের হামলায় এক এপিবিএন সদস্য গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় মামলা হওয়ায় বহিরাগত তিন মোটরসাইকেল আরোহীকে গ্রেপ্তার করেছে সৈয়দপুর থানা পুলিশ। রবিবার সকালে বিমানবন্দরের প্রবেশপথে এ ঘটনা ঘটে।

সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন এপিবিএন কনস্টেবল সেলিম হোসেন জানান, বিমানবন্দরে উন্নয়ন কাজ চলমান থাকায় মূল ভবনে প্রবেশের ক্ষেত্রে নিষেধ রয়েছে। শুধুমাত্র যাত্রী বা সহযোগী যে কোন একজন ছাড়া কেউ এখন সেখানে যেতে পারে না। কিন্তু বেলা ১১টার দিকে দুজন মোটরসাইকেল আরোহী বিমানবন্দরে প্রবেশকালে তাদের নিষেধ করা হলে তারা ক্ষিপ্ত হয়ে উঠে এবং বলতে থাকে আমাদের চেনো! এ সময় তাদের বিমানবন্দর ম্যানেজারের অনুমতি নিয়ে প্রবেশ করার জন্য বলা হলে তারা গালি শুরু করে। এতে প্রতিবাদ করলে তারা মোটরসাইকেল থেকে নেমে আমাকে ধাক্কা দেয় এবং আমার পোশাক ছিঁড়ে ফেলে। এতে বাধা দিলে তারা দু’জনে মিলে পাশে থাকা গাছের সঙ্গে থাকা লাঠি খুলে নিয়ে আমার ওপর হামলা চালায় এবং বেধড়ক মারপিট করে। এতে আমি হাতে পায়ে এবং মাথায় মারাত্মকভাবে জখম হই। পরে বিমাবন্দরে দায়িত্বরত এপিবিএন সদস্যসহ আনসার ও পুলিশ সদস্যরা এগিয়ে এসে আমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে এবং মোটরসাইকেল আরোহী তিনজনকে আটক করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় এপিবিএনের পরিদর্শক সালেকুজ্জামান ওই তিনজনের নামে সৈয়দপুর থানায় মামলা করেছেন।

গ্রেপ্তাররা হলেন- সৈয়দপুর শহরের হাতীখানা মহল্লার শরিফের দুই ছেলে ওমর আলী (২৪) ও হায়দার আলী (২২) এবং আলী আহসানের ছেলে এজাজ আহমেদ (২৫)।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেপ্তার তিনজনের বিরুদ্ধে মামলা হয়েছে এবং তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২৩ফেব্রুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :