মহানগর ছাত্রলীগের সঙ্গে মেয়র প্রার্থী রেজাউলের মতবিনিময়

প্রকাশ | ২৩ ফেব্রুয়ারি ২০২০, ২১:৪৭

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস

চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেছেন আসন্ন চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এম. রেজাউল করিম চৌধুরী।

রবিবার বিকালে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমুর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীরের সঞ্চালনায় এম. রেজাউল করিম চৌধুরীর বাসায় এই সভা হয়।

এই সময় মেয়র প্রার্থী এম. রেজাউল করিম চৌধুরী ছাত্রলীগের গৌরবোজ্জ্বল ইতিহাস তুলে ধরে বলেন, ছাত্রলীগ জাতির জনকের নিজ হাতে গড়া সংগঠন। এই সংগঠন নেতৃত্ব তৈরি করার সংগঠন। তাই সবাইকে এই সংগঠনের গৌরব ও ঐতিহ্য ধরে রাখতে এক হয়ে কাজ করতে হবে এবং সংগঠনের সুনাম রক্ষার্থে সজাগ থাকতে হবে।

এ সময় চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি ইয়াছিন আরাফাত কচি, নোমান চৌধুরী, মো. ইউনুছ, সাংগঠনিক সম্পাদক খোরশেদ হোসেন মানিক, উপ-সম্পাদক আকতার হোসেন সৌরভ, গোলাম রাব্বানী সানী, সহ-সম্পাদক এম.হাসান আলী, চান্দগাঁও থানা ছাত্রলীগের সভাপতি নুরনবী সাহেদ, সিনিয়র সহ-সভাপতি নয়ন, সহ-সভাপতি আব্দুল্লাহ আল আহসান হিমেল, ডবলমুরিং থানা ছাত্রলীগের সভাপতি এম.এফ. সায়েম, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিম ও সম্পাদক সুভাষ মল্লিক সবুজসহ মহানগরের বিভিন্ন থানা, ওয়ার্ড ও কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৩ফেব্রুয়ারি/কেএম/এলএ)