শরীরে আগুন দিয়ে বৃদ্ধার আত্মহত্যা

প্রকাশ | ২৩ ফেব্রুয়ারি ২০২০, ২২:২৫

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)

সাভারে হাপানি রোগে দীর্ঘদিন ভোগে মানসিক যন্ত্রণা সইতে না পেরে ময়না বেগম (৮০) নামে এক নারী নিজের শরীরে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে পুলিশ। তবে এ বিষয়ে জানতে চাইলে তার পরিবারের সদস্যরা তেমন কিছু জানাতে পারেনি।

রবিবার সন্ধ্যায় উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়নের জোরপুল এলাকার রমিজ ভান্ডারীর ভাড়া বাড়িতে এ আত্মহত্যার ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা বলছে, সন্ধ্যায় ওই নারী নিজ ভাড়া বাড়ির বাথরুমে প্রবেশ করে নিজের শরীরে পেট্রোল দিয়ে আগুন ধরিয়ে আত্মহত্যা করেন। পরে পরিবারের সদস্যরা বাথরুম থেকে আগুনে পোড়া অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশকে না জানিয়েই দাফনের ব্যবস্থা করেন। পরে স্থানীয়রা ঘটনাটি সাভার মডেল থানা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের স্বজনদের সাথে কথা বলেন। তবে কি কারণে ওই নারী আত্মহত্যা করেছে তার প্রকৃত কারণ জানাতে পারেনি নিহতের স্বজন বা এলাকাবাসী।

সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, নিহতের পরিবারের সদস্যদের সাথে কথা বলে প্রাথমিকভাবে জানা গেয়ে সে দীর্ঘদিন ধরে হাপানি রোগে ভুগছিলেন। প্রচন্ড শ্বাসকষ্ট সহ্য করতে না পেরে মানসিকভাবে বিপর্যন্ত হয়েই তিনি আত্মহত্যার পথ বেছে নিয়েছেন বলে ধারণা করা হচ্ছে। লাশটি তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৩ফেব্রুয়ারি/এলএ)