একদিন পর নিখোঁজ গরু ব্যবসায়ীর লাশ উদ্ধার

প্রকাশ | ২৩ ফেব্রুয়ারি ২০২০, ২২:৩৪

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় তৈয়ব আলী ঘুটু (৪০) নামে এক গরু ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিখোঁজের একদিন পর রবিবার সকালে উপজেলার গোগর ঝাড়বাড়ি এলাকা থেকে মাটি খুঁড়ে লাশটি উদ্ধার করা হয।

পুলিশ জানায়, নিহত তৈয়ব আলী একজন গরু ব্যবসায়ী। তিনি শনিবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হওয়ার পরে আর বাসায় ফেরেননি। গভীর রাত পর্যন্ত তিনি বাসায় না ফেরাতে পরিবারের লোকজন তাকে খুঁজতে থাকে। পরে সকালে প্রতিবেশীরা গম ক্ষেতে তার রক্ত মাখানো জামা দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে গরু ব্যবসায়ী তৈয়বের ভাতিজার কথা মতে গম ক্ষেতের মাটির গর্ত থেকে পা বাঁধা অবস্থায় রক্তমাখা লাশ উদ্ধার করে। পুলিশ এসে মাটি খুঁড়ে তার লাশ উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠায়। ধারণা করা হচ্ছে হত্যার পর লাশ মাটিচাপা রেখে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

নিহতের ভাই বাবুলের অভিযোগ, তৈয়বের সাথে ব্যবসায়ীর টাকা পয়সা ছিল। এরই জের ধরে তাকে হত্যা করা হতে পারে। নিহতের মোবাইল ও পরনের জ্যাকেট উদ্ধার করতে পারলেই আসল  রহস্য জানা যাবে।

রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মান্নান জানান, বিষয়টি তদন্তের মাধ্যমে দোষীদের আইনের আওতায় নিয়ে আসা হবে। এ ঘটনায় থানায় হত্যা মামলা করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৩ফেব্রুয়ারি/এলএ)