বিরতি ভেঙে ক্যামেরার সামনে নিশা

প্রকাশ | ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১১:৪৯

বিনোদন প্রতিবেদক

পারিবারিক কারণে দীর্ঘ তিন বছর লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে দূরে ছিলেন ছোট পর্দার মডেল ও অভিনেত্রী নিশা মাহমুদা। সেই বিরতি ভেঙে আবার ক্যামেরার সামনে ফিরেছেন তিনি। বর্তমানে এই অভিনেত্রীর হাতে রয়েছে পাঁচটি নাটকের কাজ এবং নাটকগুলোর কোনোটাতেই তার চরিত্র গৎবাধা নয় বলে দাবি করেছেন নিশা।

নায়িকার কথায়, ‘গৎবাধা চরিত্রে কাজ করে মজা পাওয়া যায় না। এখন থেকে আমি শিল্পশোভন ব্যতিক্রমী ধারার চরিত্রগুলোতেও কাজ করব।’ নিশার হাতে থাকা নাটকগুলোর মধ্যে রয়েছে ‘প্লে গার্ল, ‘ইগো ভার্সেস লাভ’, ‘আরটিভি ক্রাইম ফিকশন- সময়ের গল্প’, ‘জিরো’ এবং ‘আনসিন স্টোরি’।

হাতে থাকা নাটকগুলোর মধ্যে ‘আনসিন স্টোরি’ নিয়ে বেশি উচ্ছ্বসিত নিশা। কারণ হিসেবে অভিনেত্রী বলেন, ‘এই নাটকটি আমার জন্য বেশ চ্যালেঞ্জিং। যে জীবন আমি আগে দেখিনি, সেই জীবন থেকে নেয়া দারিদ্রপীড়িত সংসারের একজন গর্ভবতী নারী হয়ে বাস্তবতার মোকাবেলা করা একটি চরিত্র।’

‘আনসিন স্টোরি’তে নিশার বিপরীতে আছেন রাশেদ মামুন অপু। এটি পরিচালনা করছেন রূপক বিন রউফ। নিশার ‘প্লে গার্ল’ নাটকের পরিচালকও তিনি। প্রতিটি নাটক নিয়েই আশাবাদী এই অভিনেত্রী। এ পর্যন্ত তিনি ২০টি নাটকে কাজ করেছেন। এখন থেকে নিয়মিত কাজ করবেন বলেও জানান নিশা।

ঢাকাটাইমস/২৪ফেব্রুয়ারি/এএইচ