বেগমগঞ্জে কিশোর খুন

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১৮:৪৮

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী-মাইজদী সড়কে দুর্বৃত্তের ছুরিকাঘাতে কেফায়েত উল্যা হাসান (১৮) নামে এক কিশোর খুন হয়েছে। ঘটনায় তার সাতজন বন্ধুকে আটক করেছে পুলিশ। সোমবার সকালে তার লাশ নোয়াখালী জেনারেল হাসপাতাল থেকে উদ্ধার করে ওই হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এর আগে গত রবিবার রাত ৯টার দিকে ওই হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত কেফায়েত উল্যা হাসান কুমিল্লা জেলার মনোহরগঞ্জ উপজেলার বাতাবাড়ী এলাকার হেদায়েত উল্যার ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত রবিবার রাত ৮টার দিকে পিঠে ছুরিকাঘাতপ্রাপ্ত কিশোর হাসান চিৎকার করতে করতে দৌঁড়ে বেগমগঞ্জ কৃষি প্রশিক্ষণ ইনিস্টিউটের ভেতরে ডুকে পড়ে। পরে ওই প্রতিষ্ঠানের ছাত্ররা তাকে উদ্ধার করে দ্রুত নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর হাসানকে বেডে উঠালে সেখানে তার মৃত্যু হয়।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন উর রশিদ চৌধুরী জানান, ধারণা করা হচ্ছে- চৌমুহনী-মাইজদী সড়কের বেগমগঞ্জ কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউট এবং নোয়াখালী পাবলিক স্কুল অ্যান্ড কলেজের মাঝামাঝি কোনো স্থানে দুর্বৃত্তরা হাসানের পিঠের বাম অংশে ছুরি মেরেছিল। নিহত হাসানের সাত বন্ধুকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

তিনি আরও জানান, হাসান সোনাইমুড়ী বাসা ভাড়া থাকত। তার এক বোনের বাড়ি চৌমুহনী পৌরসভার করিমপুরে। প্রায় সময় সে বোনের বাড়িতে আসত। এখানে কয়েকজন যুবকের সঙ্গে তার বন্ধুত্ব হয়। এদের সঙ্গে ঘোরাঘুরি ও মোবাইলে টিকটক তৈরি করত হাসান।

জিজ্ঞাসাবাদে তার বন্ধুরা জানায়, ঘটনার দিন বিকাল থেকে মাগরিব নামাজের পর পর্যন্ত হাসান তাদের সঙ্গে আড্ডা দিয়েছে। পরে সে সোনাইমুড়ী চলে যাবে বলে তাদের কাছ থেকে বিদায় নিয়েছে। আটকদের আরও জিজ্ঞাসাবাদ চলছে।

(ঢাকাটাইমস/২৪ফেব্রুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :