এসএসসি পরীক্ষার্থীকে হত্যাচেষ্টা, কিশোর গ্যাংয়ের ১১ সদস্য আটক

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ ফেব্রুয়ারি ২০২০, ২২:৩৩

চাঁদপুর শহরের মাঝিবাড়ী এলাকার নদী পাড়ে পারভেজ ওরফে পাপ্পু (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থীকে তুলে নিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে। একদল কিশোর গ্যাংয়ের হাত থেকে এলাকাবাসীর হস্তক্ষেপে প্রাণে রক্ষা পেয়েছে পাপ্পু। তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, পাপ্পুকে মারধর করে হত্যাচেষ্টার সময় এলাকাবাসী ঘেরাও করে কিশোর গ্যাংয়ের ১১ সদস্যকে আটক করে পুলিশে দিয়েছে। আটক ১১ কিশোর গ্যাংয়ের সদস্যকে পুলিশ সোমবার দুপুরে আদালতে পাঠালে আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।

ঘটনাটি রবিবার দুপুরে ঘটলে পুলিশ রাতে চাঁদপুর মডেল থানায় এক সংবাদ সম্মেলনে ঘটনা সম্পর্কে সাংবাদিকদের জানান।

রবিবার দুপুরে শহরের রেলওয়ে আক্কাস আলী একাডেমি পরীক্ষা কেন্দ্র ত্যাগ করার সময়ে সংঘবদ্ধ কিশোর গ্যাংয়ের ১৪/১৫ জনের একটি দল হত্যার উদ্দেশ্যে পাপ্পুকে অটোরিকশায় উঠিয়ে মাঝিবাড়ি এলাকার নদীর পাড়ে নিয়ে যায়। সেখানে তাকে বেদম পিটিয়ে মারাত্মক আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

ঘটনাস্থল থেকে স্থানীয় আবুল দেওয়ান ৯৯৯ এ ফোন করে পুলিশকে জানালে পুলিশ এসে কিশোর গ্যাংয়ের ১১ জনকে আটক করে।

ওসি জানান, আহত পারভেজ পাপ্পু সদর উপজেলার ১০ নম্বর মডেল লক্ষীপুর ইউনিয়নের বহরিয়া গ্রামের ব্যবসায়ী বেলাল হোসেন বাবুর ছেলে। সে বহরিয়া নুরুল ইসলাম উচ্চ বিদ্যালয় থেকে ব্যবসায় শিক্ষা বিভাগ থেকে এ বছর এসএসসি পরীক্ষায় অংশ নেয়।

পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে তাকে অপহরণ করে নদীর পাড়ে নিয়ে হত্যার চেষ্টা করা হয়। এই ঘটনায় যারা জড়িত রয়েছে, তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিষয়ে আহত পাপ্পুর মা ফাতেমা বেগম জানান, আমার ছেলে পরীক্ষা কেন্দ্র থেকে বাড়ি ফেরার পথে হত্যার উদ্দেশ্যে তাকে নদীর পাড়ে উঠিয়ে নিয়ে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ উদ্ধার করে হাসপতালে নিয়ে আসে।

প্রত্যক্ষদর্শী আবুল দেওয়ান জানান, একটি ছেলেকে অনেকগুলো ছেলে মারধর করতে দেখে আমিসহ কয়েকজন এগিয়ে যাই। আমরা যেতে যেতে ছেলেটিকে ১২ থেকে ১৫ জন কিশোর বেদমভাবে মারধর করে গুরুতর আহত করে। আমি সাথে সাথে ৯৯৯ এ ফোন করে পুলিশকে জানাই।

প্রেস ব্রিফিংয়ে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহেদ পারভেজ চৌধুরী বলেন, একটি ছেলেকে অনেক ছেলে মারধর করেছে এমন সংবাদে পুলিশ ঘটনাস্থল থেকে ওই ছেলে উদ্ধার করে এবং ঘটনার সাথে জড়িতদের আটক করে নিয়ে আসে। ছেলেটির চিকিৎসা চলছে।

(ঢাকাটাইমস/২৪ফেব্রুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :