মির্জাপুরে শিশু ধর্ষণ

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ ফেব্রুয়ারি ২০২০, ২২:৪৫

টাঙ্গাইলের মির্জাপুরে ছয় বছরের এক মেয়ে শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। সোমবার সকালে শিশুটির মা মির্জাপুর থানায় একটি অভিযোগ দিলে পুলিশ সুরুজ মোল্লাকে (১৩) গ্রেপ্তার করে। রবিবার বিকালে উপজেলার গোড়াই ইউনিয়নের নাজিরপাড়া বটটেকী এলাকায় এ ঘটনা ঘটে।

গ্রেপ্তার সুরুজ নওগা জেলা সদরের চুনিয়াগাড়ী গ্রামের লাইবুল্লাহর ছেলে। শিশুটিকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ জানায়, শিশুটির বাবা-মা ও অভিযুক্তের বাবা-মা মির্জাপুর উপজেলার গোড়াই ইউনিয়নের নাজিরপাড়া বটটেকী এলাকার জনৈক জয়নাল মিয়ার বাড়িতে ভাড়া থাকেন। ধর্ষিতার মা গোড়াই এলাকার কমফিট কম্পোজিট নিট কারখানার পোশাকশ্রমিক ও বাবা ওই এলাকার রিকশাচালক।

অভিযুক্তের বাবা লাইবুল্লাহ ও মা একই কারখানার পোশাকশ্রমিক। প্রতিদিনের মতো উভয়ের বাবা-মা কাজে যান। বিকালে শিশুটি অভিযুক্ত সুরুজ মোল্লার ঘরে টিভি দেখতে গেলে একা পেয়ে সে তাকে ধর্ষণ করে। এতে শিশুটি রক্তাক্ত হয়ে পড়ে। সন্ধ্যার পর মেয়ের মা মেয়েটিকে অসুস্থ দেখে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক শিশুটি ধর্ষিত হয়েছে বলে জানান এবং উন্নত চিকিৎসার জন্য মির্জাপুর কুমুদিনী হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসক ধর্ষণের আলামত বুঝতে পেরে পুলিশকে জানানোর পরামর্শ দেন।

সোমবার সকালে মেয়েটির মা মির্জাপুর থানায় একটি অভিযোগ দিলে পুলিশ সুরুজ মোল্লাকে গ্রেপ্তার করে।

শিশুটিকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের ভিকটিম সাপোর্ট সেন্টারে পাঠানো হয়েছে বলে মামলার তদন্তকারী কর্মকর্তা মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই)আবু সাদেক জানান। অভিযুক্ত সুরুজ মোল্লাকে মঙ্গলবার আদালতে পাঠানো হবে।

(ঢাকাটাইমস/২৪ফেব্রুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :