খুলনায় ব্যবসায়ীকে অপহরণ, গ্রেপ্তার ৩

খুলনা ব্যুরো, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৪ ফেব্রুয়ারি ২০২০, ২২:৫৬

খুলনা নগরীতে বাড়ি বিক্রির প্রলোভন দেখিয়ে হাবিবুর রহমান নামে একজনকে অপহরণ করে চাঁদাবাজির অভিযোগ পাওয়া গেছে। তিনি একটি আমদানি-রপ্তানি ব্যবসায়িক প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক। এ ঘটনায় জড়িত খুলনা জেলা ছাত্রলীগের বহিষ্কৃত সহ-সভাপতি জুয়েল হাসান আরমানসহ তার দুই সহযোগীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার তাদের সাত দিনের রিমান্ড আবেদনসহ আদালতে হাজির করা হলে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ড. আতিকুস সামাদ জেলহাজতে পাঠানোর আদেশ দেন। একইসঙ্গে তাদের রিমান্ড আবেদনের শুনানির জন্য বৃহস্পতিবার পরবর্তী তারিখ নির্ধারণ করেছে আদালত।

গ্রেপ্তার আসামিরা হলেন- শেখপাড়া স্টাফ কোয়ার্টার এলাকার খুলনা জেলা ছাত্রলীগের বহিষ্কৃত সহসভাপতি জুয়েল হাসান আরমান, সোনাডাঙ্গা আবাসিকের ১ নম্বর ফেজের ৪ নম্বর রোডের ৭২/বি বাড়ির বাসিন্দা আহনাফ হোসেন রাজ ও সাত্তার বিশ্বাস সড়ক (খোকন সাহেবের গলির) মাহমুদ হাসান বাবু।

সোনাডাঙ্গা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কুমকুম নাজমুন্নাহার জানান, রবিবার সন্ধ্যায় অপহরণের পর ওই ব্যবসায়ীকে নগরীর সোনাডাঙ্গা আবাসিক এলাকা প্রথম ফেজের একটি বাড়িতে নিয়ে মারপিট করে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করে অপহরণকারীরা। পরে ওই ব্যবসায়ীর কাছ থেকে ব্যাংকের তিনটি ডেবিট কার্ড ও পিন নম্বর ছিনিয়ে নিয়ে ব্যাংকের বুথ থেকে এক লাখ ৪৪ হাজার টাকা তুলে নেয় অপহরণকারীরা।

এছাড়া ওই ব্যবসায়ীর কথা বলে তার প্রতিষ্ঠানের ব্যবস্থাপকের কাছ থেকে আরও ৫০ হাজার টাকা নেয়া হয়। খবর পেয়ে রবিরার রাত সোয়া ৩টার দিকে নগরীর আমতলা মোড় থেকে ওই ব্যবসায়ীকে উদ্ধার করা হয়।

এ ঘটনায় ব্যবসায়ী হাবিবুর রহমান নয়জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও চার-পাঁচজনের বিরুদ্ধে মামলা করেছেন।

উল্লেখ্য, ২০১৯ সালের ২১ জানুয়ারি ইয়াবাসহ নগরীর জনকণ্ঠ গলিতে গ্রেপ্তার হয় জুয়েল হাসান আরমান। সোনাডাঙ্গা থানায় করা মামলা আদালতে বিচারাধীন রয়েছে। ওই ঘটনায় জেলা ছাত্রলীগ থেকে তাকে বহিষ্কার করা হয়।

(ঢাকাটাইমস/২৪ফেব্রুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :