শত পর্বে তারকাবহুল ‘চাটাম ঘর’

বিনোদন প্রতিবেদক
| আপডেট : ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১৩:৪৮ | প্রকাশিত : ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১৩:৪৫

গ্রাম বাংলার কাচারি ঘরের সংস্কৃতি প্রায় বিলুপ্তির পথে। কিন্তু গ্রামের মানুষের জীবন যাপন থেকে কাচারি ঘরের রেশ মুছে যায়নি। এখনো গ্রামের মানুষ আড্ডা আর খোশগল্পে মেতে ওঠে। কিন্তু সেসব গল্প শুধুই কি গল্প থাকে? কেউ কেউ যে গল্পের জোরে হাতি-ঘোড়া-রাজা-উজির তুড়ি মেরে উড়িয়ে দেয়! তেমন কিছু মানুষের গল্প নিয়ে নির্মিত হয়েছে ধারাবাহিক নাটক ‘চাটাম ঘর’।

তুমুল জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম অভিনীত ও প্রযোজিত এ নাটকটি পরিচালনা করেছেন অভিনেতা শামীম জামান। কয়েক মাস ধরে বাংলাভিশনে প্রচারিত হচ্ছে ‘চাটাম ঘর’। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন নাটকের জনপ্রিয় সব শিল্পীরা। মোশাররফ করিম-শামীম জামান ছাড়াও তাদের মধ্যে আছেন আ খ ম হাসান, মামুনুর রশীদ, নাদিয়া, রোবেনা রেজা ও নাবিলা।

বাংলাভিশনে ‘চাটাম ঘর’ দেখানো হয় প্রতি সপ্তাহের মঙ্গল ও বুধবার রাত ৯টা ৫ মিনিটে। প্রতি পর্বের দৈর্ঘ্য ৪০ মিনিট। আজ মঙ্গলবার প্রচারিত হবে নাটকটির ১০০তম পর্ব। বাকি থাকবে আর চার পর্ব। অর্থাৎ ১০৪ পর্বের নাটক ‘চাটাম ঘর’। এর শুটিং হয়েছে পুবাইলে।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা ও অভিনেতা শামীম জামান জানান, ‘গ্রামে চাটাম ঘর হচ্ছে অনেকটা কাচারি ঘরের মতো। সেখানে এলাকার তরুণেরা আড্ডা এবং গল্পে অলস সময় পার করে। তাদের দৈনন্দিন ঘটনাবলী নিয়েই গড়ে উঠেছে ‘চাটাম ঘর’ নাটকের গল্প। এর প্রতিটি পর্বেই আমরা প্রচুর সাড়া পেয়েছি। এ জন্য দর্শকদের ধন্যবাদ।’

ঢাকাটাইমস/২৫ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :