ফরিদপুরে লাজ ফার্মা ও ডিপার্টমেন্টাল স্টোরের উদ্বোধন

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ ফেব্রুয়ারি ২০২০, ২২:৫৯

ফরিদপুরে লাজ ফার্মা ও ডিপার্টমেন্টাল স্টোরের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার দুপুর ১২টার দিকে শহরের মুজিব সড়কের পাশে নিলটুলী মহল্লায় অবস্থিত ওই ডিপার্টমেন্টাল স্টোরটি ফিতা কেটে উদ্বোধন করেন ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে ছিলেন লাজ ফার্মার মালিক লুৎফর রহমান, সরকারি রাজেন্দ্র কলেজের অধ্যক্ষ মোশাররফ আলী, ফরিদপুর চেম্বার অব কর্মাসের সভাপতি মো. সিদ্দিকুর রহমান, লাজ ফার্মা ফরিদপুরের ব্যবস্থাপনা পরিচালক অজয় কুমার কর, শহর আওয়ামী লীগের সভাপতি খন্দকার নাজমুল ইসলাম লেভী প্রমুখ।

উদ্বোধনী বক্তব্যে জেলা প্রশাসক অতুল সরকার বলেন, লাজ ফার্মা ফরিদপুরে আসায় ফরিদপুরের জনগণ মানসম্মত পণ্য পাবে বলে আশা করি। তিনি ওষুধ ও খাবার পণ্য এক সঙ্গে বিক্রি না করার পরামর্শ দিয়ে বলেন, এটি করা হলে তা হবে আইন বিরুদ্ধ কাজ।

এ ডিপান্টমেন্টাল স্টোরে যেসব পণ্য পাওয়া যাবে তার মধ্যে রয়েছে, দেশি-বিদেশি সব ধরনের ওষুধ, সব ধরনের সার্জিক্যাল আইটেম, বিভিন্ন গুঁড়া দুধ, খেলনা, নিত্য প্রয়োজনীয় পণ্য, খাদ্যদ্রব্য, তেল-মশলা, জন্মদিনের সামগ্রী, রান্নাঘরের সামগ্রী, কসমেটিকস, অলংকার, উপহার সামগ্রী, ঘর সাজানো ও ঘর পরিস্কার রাখার সামগ্রী ইত্যাদি।

(ঢাকাটাইমস/২৫ফেব্রুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :