ফেনীতে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং সম্মেলন

ফেনী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ ফেব্রুয়ারি ২০২০, ২৩:১৪

ইসলামী ব্যাংক বাংলাদেশের নোয়াখালী জোনের এজেন্ট ব্যাংকিং ব্যবসায় উন্নয়ন সম্মেলন এবং মানি লন্ডারিং ও সন্ত্রাসী কর্মকান্ডে অর্থায়ন প্রতিরোধ বিষয়ক কর্মশালা ফেনী শহরের আলো কনভেনশন সেন্টাওে মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে। কর্মশালায় প্রধান অতিথি ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মাহবুব উল আলম। বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মোশাররফ হোসাইন ও ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জামাল উদ্দিন মজুমদার। স্বাগত বক্তব্য দেন ব্যাংকের এজেন্ট ব্যাংকিং ডিভিশন প্রধান মাহবুব আলম।

ব্যাংকের নোয়াখালী জোন প্রধান মাহমুদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে নোয়াখালী জোনের ২২টি শাখার ব্যবস্থাপক এবং ১০৪টি এজেন্ট আউটলেটের স্বত্ত্বাধিকারীরা অংশগ্রহণ করেন।

মাহবুব উল আলম বলেন, এজেন্টগণ ইসলামী ব্যাংকেরই প্রতিনিধি। এজেন্ট ব্যাংকিংয়ের মাধ্যমে ইসলামী ব্যাংকের সেবাগুলো জনগণের দোরগোড়ায় পৌঁছানোর জন্য তিনি এজেন্টদের প্রতি আহ্বান জানান। তিনি ব্যাংকের ডিজিটাল প্রোডাক্টগুলো ব্যাপকভাবে সম্প্রসারণের উপর গুরুত্ব দেন।

তিনি সততা, আন্তরিকতা, নিষ্ঠা ও দক্ষতার সমন্বয়ে কাজ করার মাধ্যমে ইসলামী ব্যাংকের অগ্রগতিকে আরো তরান্বিত করার আহ্বান জানান।

(ঢাকাটাইমস/২৫ফেব্রুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :