মাদারীপুরে দুর্ধর্ষ ডাকাতি

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ ফেব্রুয়ারি ২০২০, ২৩:১৯

মাদারীপুরে ইতালী প্রবাসী এক ব্যক্তির বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। সশস্ত্র ডাকাত দলের হামলায় গৃহকর্ত্রীসহ দুজন মারাত্মক আহত হয়েছে। প্রায় ১৫ লাখ টাকার মালামাল লুট করেছে ডাকাতদল। জেলার রাজৈর উপজেলার বদরপাশা ইউনিয়নের চরমস্তাপুর গ্রামের একরাম মোড়লের বাড়িতে রবিবার দিবাগত গভীর রাতে এ ঘটনা ঘটে। রাজৈর থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ক্ষতিগ্রস্ত পরিবার ও এলাকাবাসী জানায়, রবিবার দিবাগত রাত আনুমানিক ২টার দিকে পাঁচ-সাতজনের একটি সংঘবদ্ধ সশস্ত্র ডাকাতদল একই এলাকার চরমস্তফাপুর গ্রামের ইতালি প্রবাসী একরাম মোড়লের বাড়িতে হানা দেয়। এ সময় ডাকাতদল ঘরের দরজার একপাশ কেটে ভেতরে প্রবেশ করে অস্ত্রের মুখে পরিবারের সবাইকে জিম্মী করে ফেলে। এক পর্যায় ডাকাতদল ঘরে থাকা আলমীরা ভেঙে নগদ আট লাখ টাকা, ১৪ ভরি ওজনের স্বর্ণালংকার, মোবাইল ফোন ও অন্যান্য মালামালসহ প্রায় ১৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এ অবস্থায় প্রতিরোধ করতে গেলে গৃহকর্ত্রী কহিনুর বেগম (৪০) ও তার ছেলে বায়েজিদ মোড়লকে (২০) ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক আহত করে ডাকাতদল বীরদর্পে চলে যায়।

পরে বাড়ি লোকজন ডাকাতদলের অস্ত্রের আঘাতে আহত কহিনুর বেগম ও বায়েজিদ মোড়লকে উদ্ধার করে রাজৈর হাসপাতালে ভর্তি করে।

আহত কহিনুর বেগম জানান, জমি কেনার জন্য আলমীরায় আট লাখ নগদ টাকা ও ১৪ ভরি স্বর্ণালংকার রাখা ছিল। ডাকাতদল ঘরে ঢুকে টাকা ও স্বর্ণালংকার নেয়ার সময় আমার ছেলে ডাকাত বলে চিৎকার দেয়ার সঙ্গে সঙ্গে ডাকাতরা ধারালো অস্ত্র দিয়ে আমাদের কোপাতে থাকে।

এ ব্যাপারে রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার শওকত জাহান জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনাটি খুবই রহস্যজনক মনে হচ্ছে। তবে এটি চুরি-ডাকাতি নাকি পূর্বশত্রুতা বোঝা যাচ্ছে না। তদন্ত করলে আসল ঘটনা বেরিয়ে আসবে।

(ঢাকাটাইমস/২৫ফেব্রুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :