মার্চে মুক্তি পাবে ‘ঊনপঞ্চাশ বাতাস’

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারি ২০২০, ০৯:৫৪

আগামী ১৩ মার্চ মুক্তি পেতে চলেছে নির্মাতা মাসুদ হাসান পরিচালিত ‘ঊনপঞ্চাশ বাতাস’ সিনেমাটি। এর আগে বেশ কয়েকবার মুক্তির তারিখ ঘোষণা করা হলেও নানা কারণে প্রতিবারই পেছানো হয় মুক্তির তারিখ। এবার সবকিছু গুছিয়ে তারিখ চূড়ান্ত করা হয়েছে বলে জানান ছবিটির নির্মাতা।

‘ঊনপঞ্চাশ বাতাস’-এর মুক্তিকে সামনে রেখে বর্তমানে চলছে প্রচারণার কাজ। তারই অংশ হিসেবে গত শনিবার সন্ধ্যায় সিনেমাটির ট্রেলার প্রকাশ করা হয়। যা দর্শকমহলে আলাদা আগ্রহ তৈরি করেছে। ট্রেলার দেখে প্রশংসা করেছেন দর্শকরা। এবার সকলে গোটা ছবি দেখার অপেক্ষায়।

এই সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক হচ্ছে ছোটপর্দার অভিনেত্রী শার্লিন ফারজানার। তার বিপরীতে রয়েছেন উঠতি অভিনেতা ইমতিয়াজ বর্ষণ। সিনেমাটিতে মোট পাঁচটি গান রয়েছে। যার মধ্যে একটি গান গেয়েছেন ‘অর্থহীন’ ব্যান্ডের বেজ বাবা নামে পরিচিত সাইদুস খালেদ সুমন।

পরিচালনার পাশাপাশি সিনেমাটির কাহিনি, সংলাপ, চিত্রনাট্য, শিল্প নির্দেশনা, সংগীত পরিচালনা এবং পোস্টার ডিজাইনের কাজও করছেন মাসুদ হাসান উজ্জ্বল। সিনেমাটি প্রযোজনা করছে প্রযোজনা প্রতিষ্ঠান রেড অক্টোবর এবং পরিবেশনায় রয়েছে এরিয়াল ক্রিয়েটিভ স্পেস লিমিটেড।

ঢাকাটাইমস/২৬ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :