চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে চেলসিকে উড়িয়ে দিল বায়ার্ন

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১০:৩৩

উয়েফা চ্যাম্পিয়নস লিগের ম্যাচে চেলসিকে ৩-০ গোলে খড়খুটোর মতো উড়িয়ে দিয়ে শেষ আটে এক পা দিয়ে রাখল জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখ। লিগের শেষ ষোলোতেই হয়তো মৌসুমের ইতি টানতে চলেছে ইংলিশ ক্লাবটি। টিকে থাকতে হলে বায়ার্নের বিপক্ষে অলৌকিক কিছু ঘটাতে হবে ব্লুজদের!

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) চ্যাম্পিয়নস লিগের প্রথম লেগের ম্যাচে মুখোমুখি হয় ফুটবলের দুই পরাশক্তি চেলসি ও বায়ার্ন মিউনিখ। তবে বাভারিয়ানদের সামনে পাত্তাই পায়নি নীল জার্সিধারীরা। ৩-০ গোলের বিশাল ব্যবধানে বিধ্বস্ত হয়েছে তারা। যার কারণে শেষ আটে যাওয়াটা প্রায় অনিশ্চিত হয়ে গেছে তাদের। স্বপ্ন বাঁচিয়ে রাখতে হলে অ্যালিয়েঞ্জ অ্যারেনার ফিরতি লেগে ৪-০ ব্যবধানে জিততে হবে প্র্যাঙ্ক ল্যাম্পার্ডের শিষ্যদের।

নিজেদের মাঠ হলেও বায়ার্নের বিপক্ষে ম্যাচের পুরোটা সময় কোণঠাসা ছিল চেলসি। প্রথমার্ধে অবশ্য হ্যান্স ফ্লিকের শিষ্যদের আটকে রেখে নিজেরাও আক্রমণ শাণিয়েছিল।

কিন্তু দ্বিতীয়ার্ধে তিন মিনিটের ব্যবধানে ব্লুজদের সব হিসেব পাল্টে দেন সের্গে নাব্রি। ৫১ ও ৫৪ মিনিটে জোড়া গোল করে বসেন জার্মান মিডফিল্ডার। নাব্রির দুটি গোলেরই অ্যাসিস্ট করেছেন রবার্ট লেভানডভস্কি।

সতীর্থকে গোল করিয়ে অবশ্য থেমে থাকেননি লেভা। ৭৬তম মিনিটে ডিফেন্ডার আলফোনসো ডেভিসের পাস থেকে দলের তৃতীয় গোলটি করেন পোলিশ স্ট্রাইকার। সেই সঙ্গে ১১ গোল করে চলতি চ্যাম্পিয়নস লিগে সর্বোচ্চ গোলদাতাদের তালিকার শীর্ষস্থানটা অটুট রাখলেন লেভা।

এরপর কোথায় গোল শোধের জন্য মরিয়া হয়ে লড়বে চেলসি, উল্টো ১০ জনের দল হয়ে পড়ে তারা। ৮৩তম মিনিটে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন স্প্যানিশ মিডফিল্ডার মার্কোস আলোনসো। সেই সঙ্গে ঘরের সমর্থদের সামনে বড় হার নিয়ে মাঠ ছাড়তে হয় ব্লুজদের।

(ঢাকাটাইমস/২৬ ফেব্রুয়ারি/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

বার্সাতেই থাকছেন জাভি!

২৬ এপ্রিল থেকে ক্যাম্প শুরু টাইগারদের, প্রবেশ নিষেধ গণমাধ্যমের

জিম্বাবুয়ে সিরিজের শুরুতে মুস্তাফিজের খেলা নিয়ে যা জানাল বিসিবি

যে কারণে বাংলাদেশের প্রাথমিক দলে নেই সাকিব-মুস্তাফিজ

আইসিসির আন্তর্জাতিক প্যানেলে যুক্ত হলেন বাংলাদেশি আম্পায়ার মোর্শেদ

বড় চমক রেখে জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা

টি-টোয়েন্টি সিরিজ খেলতে সিলেটে পৌঁছেছে হারমানপ্রীত-স্মৃতি মানদানারা

তীব্র গরমে ফ্লাডলাইটে ফুটবল ম্যাচের সিদ্ধান্ত

জাতীয় দলে ফেরা নিয়ে নিজের সিদ্ধান্তের কথা জানালেন সুনীল নারিন

 হাথুরুর সঙ্গে নির্বাচকদের বৈঠক সম্পন্ন, আলোচনা হলো যা নিয়ে

এই বিভাগের সব খবর

শিরোনাম :