তীব্র কটাক্ষের মুখে এ আর রহমান

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৫:২৪
রাষ্ট্রপতি ভবনে এ আর রহমানের সেলফি

কিছুদিন আগেই বোরকা পরে একটি অনুষ্ঠানে যাওয়ায় ভারতের কিংবদন্তি সংগীতজ্ঞ এ আর রহমানের বড় মেয়ে খাদিজাকে কটাক্ষ করেন নেটিজেনরা। সমালোচনা করতে ছাড়েননি বাংলাদেশ থেকে বিতাড়িত হয়ে ভারতে আশ্রয় নেয়া লেখিকা তসলিমা নাসরিনও। কদিন না যেতে এবার তীব্র কটাক্ষের মুখে পড়লেন এ আর রহমানও।

মঙ্গলবার ভারত সফরে এসেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তার সম্মানে সেজে ওঠে রাষ্ট্রপতি ভবন। ট্রাম্পের জন্য সেখানেই আয়োজন করা হয় নৈশভোজের। মার্কিন প্রেসিডেন্টের সম্মানে আয়োজিত নৈশভোজে হাজির হন এ আর রহমান, শেফ বিকাশ খান্নাও। ভারতীয় সংবাদ সংস্থা এএনআই টুইট করে সেই ছবি।

এএনআই-এর পাশাপাশি এ আর রহমান তার নিজস্ব ইনস্টাগ্রাম হ্যান্ডেলেও রাষ্ট্রপতি ভবনে আয়োজিত নৈশভোজের ছবি শেয়ার করেন। সেই ছবি প্রকাশ্যে আসার পরই শুরু হয়ে যায় জোর সমালোচনা। নাগরিকত্ব সংশোধনী নিয়ে যে মুহূর্তে ভারতের অন্যতম শহর দিল্লি জ্বলছে, ঠিক তখন এ আর রহমান কীভাবে নিশ্চিন্তে ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে নৈশভোজ সারছেন। এমন প্রশ্নই ছুঁড়েছেন বহু নেটিজেন।

অনেকে বলেছেন, দিল্লিতে যখন একের পর এক মৃত্যু বাড়ছে, এ আর রহমান কীভাবে তখন নৈশভোজে আনন্দ করেন। দিল্লিতে নাগরিকত্ব সংশোধনী আইনের বিরুদ্ধে যে প্রতিবাদ চলেছে, তা নিয়ে মুখ খুলুন স্যার বলেও অনেকে আবেদন করতে শুরু করেন রহমানের কাছে।

কেউ কেউ আবার প্রশ্ন করেন, দিল্লি যখন জ্বলছে, তখন নৈশভোজের অনুভূতি কেমন? যদিও এ বিষয়ে এখনো মুখ খোলেননি এ আর রহমান।

ঢাকাটাইমস/২৬ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :