বগুড়ায় ধানক্ষেতে মিলল গৃহবধূর লাশ

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৬:৩৭

বগুড়ার শিবগঞ্জে ধানক্ষেত থেকে শিরিন সুলতানা (২৪) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুিলশ। বুধবার সকালে উপজেলার পৌর এলাকার আঁচলাই গ্রামের একটি ধানক্ষেত থেকে এ লাশ উদ্ধার করা হয়। নিহত শিরিন শিবগঞ্জের পৌর এলাকার নয়াপাড়া গ্রামের মামুনের স্ত্রী ও গিঙ্গেরগাড়ি গ্রামের সেকেন্দার আলীর মেয়ে।

জানা গেছে, শিরিন সুলতানা তার আগের স্বামীকে তালাক দিয়ে ছয় মাস আগে মামুনকে বিয়ে করেন। বিয়ের পর শিরিন ও তার স্বামী বগুড়া শহরের ফুলবাড়িতে ভাড়া বাসায় থাকতেন। তাদের মধ্যে প্রায়ই ঝগড়া হতো। এর মধ্যে শিরিন অন্তসত্ত্বা হলেও স্বামী মামুনের আচরণের বিষয় বিবেচনা করে গর্ভপাতের পরিকল্পনা করে। এর নিয়ে তাদের মধ্যে নতুন করে ঝগড়ার সৃষ্টি হয়। গত মঙ্গলবার বিকালে মামুন শিরিনকে নিয়ে তার বাড়ি যায়। সেখানে গর্ভপাত ঘটানো নিয়ে মামুন ও তার পরিবারের সঙ্গে শিরিনের ঝগড়া হয়। এর জের ধরে রাতে স্বামী মামুন তাকে মারধর করলে এক পর্যায়ে শিরিন মারা যায়। পরে তার লাশ বাড়ির পাশের একটি ধানক্ষেতে ফেলে মামুন তার পরিবারকে নিয়ে পালিয়ে যান।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর জানান, গৃহবধূ শিরিনকে মারধরের এক পর্যায়ে সে মারা গেছে বলে ধারণা করা হচ্ছে। শিরিনের স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন সবাই পলাতক রয়েছে।

(ঢাকাটাইমস/২৬ফেব্রুয়ারি/পিএল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :