সাবেক স্বামীর মামলায় কণ্ঠশিল্পী মিলাকে সমন

আদালত প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৮:৪০

সাবেক স্বামীর মানহানির মামলায় সংগীতশিল্পী তাশবিহা বিনতে শহীদ মিলাকে আগামী ৫ এপ্রিল হাজির হতে সমন জারি করেছে ট্রাইবার ক্রাইম ট্রাইব্যুনাল।

বুধবার ওই ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ আসসামছ জগলুল হোসেন এ আদেশ দেন।

২০১৯ সালের ২১ এপ্রিল মিলার সাবেক স্বামী এস এম পারভেজ সানজারী এ মামলা করেন। ট্রাইব্যুনাল ওইদিন বাদীর জবানবন্দির পর পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটকে তদন্তের নির্দেশ দেন।

গত ২৫ ফেব্রুয়ারি কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইমের উপ-পরিদর্শক মহিদুল ইসলাম অভিযোগের সত্যতা পাওয়া গেছে মর্মে মিলার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ এর ২৫ (২)/২৯(১) ধারায় প্রতিবেদর দাখিল করেন। বুধবার ওই প্রতিবেদন আমলে নিয়ে ট্রাইব্যুনাল মিলাকে তলব করেন।

মামলার অভিযোগ বলেন, মিলা ২০১৯ সালের ১৬ এপ্রিল দুপুর ১টা ৫ মিনিটে তার ফেসবুক পেজ ও দুপুর ১টা ১০ মিনিটে তার নিজের ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস দিয়েছেন। সেখানে বাদীকে, বাদীর পরিবার ও সহকর্মীদের নোংরা ভাষায় গালি দেন। স্ট্যাটাসে ‘জীবিত নুসরাত’ শিরোনাম ছিল। মিলা পরবর্তী সময়ে (১৬ এপ্রিল) সেটি সংশোধন করেন। ফেসবুক পেজের এডিট হিস্টোরিতে এখনো তার পূর্বের স্ট্যাটাসটি রয়েছে। সেখানে আদালতের পাবলিক প্রসিকিউশন, ইউএস বাংলার দুই কর্মকর্তাকেও গালমন্দ করা হয়েছে।

একই বাদীর দায়ের করা মামলায় এর আগে পূর্বের বিয়ে গোপন করে নিজেকে কুমারী পরিচয়ে ফের বিয়ে করার মামলায় এ শিল্পী ও তার বাবা শহিদুল ইসলামকে গত ৬ ফেব্রুয়ারি আগামী ১৯ মার্চ আদালতে হাজির হতে তলব করা হয়েছে।

প্রসঙ্গত, একটি বেসরকারি এয়ারলাইন্সের পাইলট পারভেজ সানজারির সঙ্গে দীর্ঘদিন ধরে মিলার প্রেমের সম্পর্কের পর ২০১৭ সালের ১২ মে তারা বিয়ে করেন। পরে তাদের মধ্যে তালাক হয়।

(ঢাকাটাইমস/২৬ফেব্রুয়ারি/আরজেড/জেবি)

সংবাদটি শেয়ার করুন

আদালত বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আদালত এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :