৯৯৯-এ কল দিয়ে অপহৃত ব্যবসায়ীকে উদ্ধার, দুইজন গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারি ২০২০, ২১:৩৫

জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন কল পেয়ে কামরুল হোসাইন (৩৮) নামে এক অপহৃত ব্যবসায়ীকে উদ্ধার করেছে নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানার পুলিশ। এসময় অপহরণে জড়িত দুইজনকে গ্রেপ্তার এবং তাদের কাছ থেকে মুক্তিপণের ২৫ হাজার টাকাও উদ্ধার করা হয়।

বুধবার সকালে ইসলামী ব্যাংক বসুরহাট শাখা থেকে তাদের আটক করা হয়।

অপহৃত ব্যবসায়ী কামরুল হোসাইন ফেনী জেলার ছাগলনাইয়ার লাঙ্গলমুড়া গ্রামের মৃত ছিদ্দিক আহাম্মদের ছেলে।

গ্রেপ্তাররা হচ্ছেন- উপজেলার বসুরহাট পৌরসভা ৮নং ওয়ার্ড নুর আহাম্মদ কোম্পানীর বাড়ির নুরুজ্জামান শিমুল (২৮) ও চরকাঁকড়া ইউনিয়ন ৪নং ওয়ার্ডের মানিক প্রকাশ মাইন উদ্দিন রকি (২২)।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান জানান, গত ২১ ফেব্রুয়ারি ব্যবসায়িক সুবাদে কৌশলে অপহরণকারীদের মধ্যে আব্দুল্লাহ প্রকাশ ভুট্টো নামে এক ব্যাক্তি অপহৃত কামরুল হোসাইনকে ঢাকা হতে বসুরহাট নিয়ে আসে। ওই দিন দুপুরে বসুরহাট বাজারে মসজিদে জুমার নামাজ আদায় করে মসজিদের সামনে আসলে অপহরণকারী নুরুজ্জামান শিমুল, মাইন উদ্দিন ও আব্দুল্লাহ প্রকাশ ভূট্টোসহ ২/৩ জন তাকে সিএনজিতে তুলে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। এসময় অপহৃত কামরুল হোসাইন কৌশলে তার এক বন্ধুকে ঘটনাটি জানালে ওই বন্ধু ৯৯৯-এ কল করে জানায়।

কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. রবিউল হক জানান, বুধবার দুপুরে গ্রেপ্তার অপরণকারীদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২৬ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :