টাঙ্গাইলে বিআরটিএ অফিসে অভিযান, ছয় দালাল আটক

নিজস্ব প্রতিবেদক,টাঙ্গাইল
 | প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারি ২০২০, ২১:৫১

টাঙ্গাইল বিআরটিএ অফিসে অভিযান চালিয়ে ছয় দালালকে আটক করেছেন র‌্যাব সদস্যরা। এদের মধ্যে তিনজনকে বিভিন্ন মেয়াদে সাজা ও অপর তিনজনের প্রত্যেককে পাঁচ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

বুধবার দুপুরে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি-৩ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার ও অপারেশন কমান্ডার শফিকুর রহমান এ তথ্য জানান। এ সময় তাদের কাছ থেকে বিআরটিএ-এর ফরম, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, ছবি, ছয়টি মোবাইল ফোনসহ ছয়টি সিম কার্ড উদ্ধার করে র‌্যাব সদস্যরা।

প্রেসব্রিফিংয়ে শফিকুর রহমান জানান, গত মঙ্গলবার দুপুর থেকে বিকাল পর্যন্ত বিআরটিএ কার্যালয়ের আশপাশের বিভিন্নস্থান থেকে সক্রিয় দালাল চক্রের ছয় সদস্যকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতে উঠালে বিচারক কালিহাতী উপজেলা বেড়ীপটল গ্রামের ইসমাইল হোসেনকে ৪৫ দিন, একই উপজেলার পাঁচ চারা গ্রামের আব্দুস ছামাদ দেওয়ানকে ৩০ দিন ও সদর উপজেলার নন্দ্রবালা গ্রামের আইয়ুব আলী রিপনকে সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

তিনি আরও জানান, বাকি তিনজনের প্রত্যেককে ৫ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। এরা দেলদুয়ার উপজেলার পাঁচ বিধমহাটি গ্রামের বিনয় চন্দ্র সরকার, ঘাটাইল উপজেলা সদরের সেলিম রেজা ও একই উপজেলার মনিদহ গ্রামের এনামুল হক।

(ঢাকাটাইমস/২৬ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :