টাঙ্গাইলে যুবলীগ নেতাসহ চার বিদ্যুৎ গ্রাহককে জরিমানা

নিজস্ব প্রতিবেদক,টাঙ্গাইল
 | প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারি ২০২০, ২২:২৮

টাঙ্গাইলের সখীপুরে অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহার করায় উপজেলা যুবলীগের আহবায়কসহ চার গ্রাহককে ৮৬ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার দুপুরে উপজেলা বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও জেলা যুগ্ম দায়রা জজ সোনিয়া আহমেদ এ জরিমানা করেন। এছাড়াও বিদ্যুতের বকেয়াসহ ৩ লাখ ১৪ হাজার টাকা নগদ অর্থ আদায় করেন তিনি।

সখীপুর বিক্রয় ও বিতরণ বিভাগ সূত্রে জানা যায়, ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহার করায় উপজেলা যুবলীগের আহবায়ক এমএ ছবুরের পোল্ট্রি ফার্মে ৫৪ হাজার ৯৬ টাকা, কালিয়া গ্রামের আবদুল লতিফের ছেলে আরিফের বাসাবাড়িতে ২০ হাজার টাকা এবং সখীপুর পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের বঙ্গানুর মাস্টারের ছেলে হারুন মাহমুদ কিশোরকে ১২ হাজার টাকা জরিমানা করা হয়। তারা দীর্ঘদিন ধরে বাসাবাড়ি ও বাণিজ্যিক ফার্মে অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহার করে আসছিল। এসময় গ্রাহকদের কাছ থেকে ৩ লাখ ১৪ হাজার বকেয়া অর্থ আদায় করেন ভ্রাম্যমাণ আদালত।

সখীপুর বিক্রয় ও বিতরণ বিভাগের সহকারী প্রকৌশলী জামাত আলী আকন্দ বলেন, অবৈধ বিদ্যুৎ ব্যবহারকারীদের জরিমানা করে তাদের বিরুদ্ধে মামলা দেয়া হয়েছে।

(ঢাকাটাইমস/২৬ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :