স্কুটি দুর্ঘটনায় নিহত দুই নারীর পরিচয় মিলেছে

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১১:৪৫ | প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারি ২০২০, ২৩:৪৮

রাজধানীর বনানীর চেয়ারম্যানবাড়ী এলাকায় সেতু ভবনের সামনে গতকাল মঙ্গলবার মধ্যরাতে সড়ক দুর্ঘটনায় নিহত দুই নারীর পরিচয় পাওয়া গেছে। নিহতরা হলেন দুলদানা আক্তার কচি ও সোনিয়া। এদের মধ্যে দুলদানা কিশোরগঞ্জের কুলিয়ারচর এলাকার মৃত সৈয়দ ফজলুল হকের মেয়ে ও পার্ল ইন্টারন্যাশনালের টেরিটরি অফিসার এবং সোনিয়া ভোলার মাছদেলছড়িয়ার রুহুল আমিনের মেয়ে। সোনিয়া তার ভাই রুবেলের সঙ্গে মিরপুরের শাহআলীতে থাকতেন বলেও জানা গেছে।

গতকাল মঙ্গলবার দিবাগত রাত পৌনে ১টার দিকে দুর্ঘটনায় নিহত হন তারা। পুলিশ জানিয়েছে, নিহতরা দুজনই একটি স্কুটিতে করে যাচ্ছিলেন। ওই স্কুটিতে প্রেস লেখা ছিল।

বনানী থানার উপপরিদর্শক আফজাল হোসেন বলেন, ‘সেতু ভবনের সামনে বাস বা ট্রাক স্কুটিকে ধাক্কা দেয়। এতে স্কুটিতে থাকা দুই নারী রাস্তার ওপর ছিটকে পড়ে ঘটনাস্থলেই নিহত হন। তাদের মাথায় হ্যালমেট থাকলেও তা খুলে পড়ে ভেঙে যায়। তাদের স্কুটিতে প্রেস লেখা ছিল।’

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্প ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, ‘রাত সোয়া ১টার দিকে দুই নারীকে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে আনা হলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। দুজনের পরনে জিন্স ও কুর্দির মতো সালোয়ার ছিল।

ঢাকাটাইমস/২৬ফেব্রুয়ারি/ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :