সত্যি বিয়ে নাকি এপ্রিল ফুল?

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১০:৫১

বলিউডে বিয়ে নিয়ে জল্পনা চলছে বহুদিন ধরে। গাঁটছড়া বাধার অপেক্ষায় রয়েছেন একাধিক জুটি। তাদের মধ্যে আছেন রণবীর কাপুর-আলিয়া ভাট, বরুণ ধাওয়ান-নাতাশা দালাল, ফারহান আখতার-শিবানী দান্ডেকর, অর্জুন কাপুর-মালাইকা অরোরা এবং সবশেষ যোগ হয়েছে রিচা চাড্ডা- আলি ফজল জুটির নাম।

এর মধ্যে বাকিদের বিয়ের দিনক্ষণ এখনও জানা না গেলেও ইতোমধ্যে জানা গেছে রিচা চাড্ডা এবং আলি ফজলের বিয়ের তারিখ। বলিউড সুত্রে খবর, এপ্রিল মাসের ১৫ তারিখে চার হাত এক হতে চলেছে এ জুটির। তবে এই খবর নিয়ে সন্দেহ রয়েছে ভক্তদের মনে। সবারই প্রশ্ন, সত্যি কি বিয়ে হবে নাকি এপ্রিল ফুল?

এদিকে রিচা ও আলির হানিমুনের জায়গাও ঠিক হয়ে গেছে। বিয়ের পর মালদ্বীপে যাবেন মিয়া-বিবি। তার আগে দুজনের খুব কাছের বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজনের উপস্থিতিতে দিল্লিতে হবে বিয়ের অনুষ্ঠান। এরপর মুম্বাইয়ে দুজনের বন্ধু এবং সহ-শিল্পীদের আমন্ত্রণ জানিয়ে দেয়া হবে এক জবর পার্টি। সেই পার্টি সেরেই দুজনে উড়াল দেবেন মালদ্বীপ।

২০১৫ সালে ‘ফাকরি’ ছবির কাজ করতে গিয়ে রিচা ও আলির পরিচয়। প্রথমে বন্ধুত্ব, সেই বন্ধুত্বই প্রেমের সম্পর্কে দানা বাঁধে ২০১৭ সালে। সেই সময় থেকেই দুজনে প্রকাশ্যে মুখ খুলতে থাকেন তাদের সম্পর্ক নিয়ে। একসঙ্গে দেখা দিতে থাকেন জনসমক্ষে, পার্টি-রেস্তোরাঁয়। এর পরই ওঠে তাদের বিয়ের গুঞ্জন।

ঢাকাটাইমস/২৭ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :