ফের সানরাইজার্সের অধিনায়ক ওয়ার্নার

প্রকাশ | ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৫:৪৪

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস

এবারের আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদকে নেতৃত্ব দেবেন ডেভিড ওয়ার্নার। অজি তারকার হাতে নেতৃত্বের ব্যাটন তুলে দেওয়ার খবর টুইটারে জানিয়েছে ফ্র্যাঞ্চাইজিটি।

গতবার সানরাইজার্সকে নেতৃত্ব দিয়েছিলেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। তাঁর অনুপস্থিতিতে ভুবনেশ্বর কুমারও দলকে নেতৃত্ব দিয়েছিলেন। এবার ফের ওয়ার্নারকে ফেরানো হচ্ছে নেতৃত্বে।

ক্যাপ্টেন ঘোষিত হওয়ার পরে এক ভিডিও বার্তায় ওয়ার্নার বলেছেন, ‘এবারের আইপিএলে ক্যাপ্টেন হওয়ায় আমি রোমাঞ্চিত। এই সুযোগ দেওয়ার জন্য আমি কৃতজ্ঞ। গতবার কেন উইলিয়ামসন ও ভুবনেশ্বর কুমার নেতৃত্ব দিয়েছিল। এর জন্য ওদের ধন্যবাদ জানাই। এবার ট্রফি জেতার জন্য আমি নিজের সেরাটা দেব।’

চার বছর আগে অজি তারকার নেতৃত্বেই আইপিএল চ্যাম্পিয়ন হয়েছিল সানরাইজার্স। বল বিকৃতি কাণ্ডে জড়িত থাকার অভিযোগে এক বছরের জন্য নিষিদ্ধ হওয়ায় ২০১৮ সালে আইপিএল খেলেননি ওয়ার্নার।

২০১৯ সালে ফিরে এসে অজি বাঁ হাতি ওপেনার ১২ ম্যাচে ৬৯২ রান করেন। হায়দরাবাদে সূর্যোদয় ঘটাতে হলে শাণিত নেতৃত্বের পাশাপাশি ওয়ার্নারের ব্যাটকেও কথা বলতে হবে। সানরাইজার্স ভক্তরা মনে করছেন, ওয়ার্নারের নেতৃত্বে প্রিয় দল ট্রফি ঘরে তোলার জন্য প্রথম দিন থেকেই ঝাঁপাবে।

(ঢাকাটাইমস/২৭ ফেব্রুয়ারি/এসইউএল)