কিশোরগঞ্জে ইমামদের নিয়ে হাম-রুবেলা টিকাদান ক্যম্পেইন

কিশোরগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ ফেব্রুয়ারি ২০২০, ২১:২৩

কিশোরগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে ইমামদের নিয়ে হাম-রুবেলা টিকাদান ক্যম্পেইন ও জেলা পর্যায়ে ওরিয়েন্টেশন সভা হয়েছে। বৃহস্পতিবার কিশোরগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত ওরিয়েন্টেশন সভায় সভাপতিত্ব করেন ইসলামিক ফাউন্ডেশন কিশোরগঞ্জ জেলা কার্যালয়ের উপ-পরিচালক ফারুক আহম্মদ।

প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক সারওয়ার মুর্শেদ চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন ইফার প্রধান কার্যালয়ের জাতীয় পর্যায়ে ও জেলা পর্যায়ে পুস্তক সংযোজন ও পাঠক সেবা কার্যক্রম সম্প্রসারণ প্রকল্পের পরিচালক শফিকুর রহমান তালুকদার, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ হাবিবুর রহমান, কিশোরগঞ্জ সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. জহির আহমেদ তালুকদার।

বক্তব্য দেন আল জামিয়াতুল ইমদাদিয়ার মুহাদ্দিস শুয়াইব বিন আব্দুর রউফ, ইসলামিক ফাউন্ডেশন কিশোরগঞ্জ জেলা কার্যালয়ের ফিল্ড অফিসার এনামুল হক বিন ফজলুল হক, আজিজুর রহমান প্রমুখ। সভা পরিচালনায় ছিলেন ইফার ফিল্ড সুপারভাইজার রফিকুল আলম ভূঞা।

সভায় আগামী ১১ মার্চ থেকে ১১ এপ্রিল পর্যন্ত হাম-রুবেলা টিকাদান কর্মসূচি বাস্তবায়নের জন্য মসজিদের ইমাম ও আলেমদের অনুরোধ করা হয়।

ওরিয়েন্টেশন সভায় বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষক, মসজিদের ইমাম ও আলেম এবং ইফার শিক্ষক-শিক্ষিকারা অংশ নেন।

(ঢাকাটাইমস/২৭ফেব্রুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :