মাদারীপুরে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত

প্রকাশ | ২৭ ফেব্রুয়ারি ২০২০, ২২:৩৬

মাদরীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

সামান্য শিশুদের ঝড়গাকে কেন্দ্র করে মাদারীপুরের রাজৈর উপজেলার মজুমদারকান্দি গ্রামের লিটন মাতুব্বর (৩০) নামে এক যুবক প্রতিপক্ষের হামলায় নিহত হয়েছেন। বৃহস্পতিবার বিকালে এ ঘটনা ঘটে।

নিহত লিটন মাতুব্বর রাজৈর উপজেলা আওয়ামী লীগের সদস্য দেলোয়ার হোসেন দিলীপের ভাতিজা ও একই এলাকার আমির হোসেন মাতব্বরের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, দুপুর ২টার দিকে শিশুদের বিবাদকে কেন্দ্র করে ওই মজুমদার কান্দি গ্রামের হায়দার মাতুব্বরের ছেলে মনির মাতুব্বরের সঙ্গে নিহত লিটন মাতুব্বরের বাদানুবাদের ঘটনা ঘটে। এক পর্যায়ে মনির মাতুব্বর রামদার ঘাড়া দিয়ে মাথায় ও পিটে আঘাত করে। এতে লিটন আহত হয়। পরে স্থানীয় লোকজন লিটনকে উদ্ধার করে প্রথমে রাজৈর হাসপাতাল ও পরে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের নেয়ার পথে সে মারা যায়।

নিহত লিটনের বড় ভাই মাসুদ মাতুব্বর জানান, সামান্য শিশুদের ঝড়গাকে কেন্দ্র করে মনির ও তার স্ত্রীসহ আরো কয়েকজন মিলে আমার ভাইকে প্রচণ্ড মারধর করে। এতে সে মারা যায়।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার শওকত জাহান জানান, রাজৈরের মজুমদার কান্দি গ্রামে প্রতিপক্ষের হামলায় লিটন নামের এক যুবক নিহত হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/২৭ফেব্রুয়ারি/কেএম/এলএ)