ডিজিটাল বাংলাদেশ এখন স্বপ্ন নয় বাস্তব: পলক

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ ফেব্রুয়ারি ২০২০, ২২:৩৬

তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক বলেছেন, তথ্য ও প্রযুক্তি সমৃদ্ধ ডিজিটাল বাংলাদেশ এখন স্বপ্ন নয়- বাস্তব। দেশের প্রত্যন্ত অঞ্চলের প্রতিটি ক্ষেত্রে প্রযুক্তি সেবা পাচ্ছে জনগণ। এতে আমাদের দেশের মানুষের জীবনমানের ব্যাপক উন্নতি হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে ময়মনসিংহের ভালুকা উপজেলা পরিষদের চত্বরে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উপলক্ষে ভাষা সৈনিক মরহুম মোস্তফা এমএ মতিনের স্মরণে আয়োজিত সপ্তাহব্যাপী বইমেলার সমাপনী দিনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পলক বলেন, বর্তমান সরকার সন্ত্রাস, দুর্নীতি ও মাদকমুক্ত স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয়ে সব ধরনের ব্যবস্থা নিচ্ছে।

বিএনপি-জামায়াত জোট সরকারের সমালোচনা করে তিনি বলেন, তাদের সময় আওয়ামী লীগের উপর বোমা হামলাকারীদের শাস্তি না দিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীদের নামে উল্টো মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হয়েছে।

প্রতিমন্ত্রী বলেন, জননেত্রী শেখ হাসিনা ময়মনসিংহকে বিভাগ ও সিটি করপোরেশন ঘোষণাসহ একটি হাইটেক পার্ক নির্মাণ এবং ময়মনসিংহ বিভাগকে একটি আধুনিক ডিজিটাল বিভাগে রূপান্তরিত করার পদক্ষেপ হাতে নিয়েছেন।

ময়মনসিংহ সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য মনিরা সুলতানা মনির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন স্থানীয় সংসদ সদস্য কাজিম উদ্দিন আহমেদ ধনু।

এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি জহিরুল হক খোকা, সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল, ভালুকা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, ভালুকা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ কামাল, ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মাইন উদ্দিন প্রমুখ।

(ঢাকাটাইমস/২৭ফেব্রুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :