পূবাইলে শিশুকে ধর্ষণের চেষ্টা, আটক ১

পূবাইল (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ ফেব্রুয়ারি ২০২০, ২২:৫৫

গাজীপুর মহানগরের পূবাইলে সাত বছরের শিশু কন্যাকে ধর্ষণের চেষ্টায় আটক হলেন ৪১ নম্বর ওয়ার্ডের হাড়িবাড়ির টেকের সালেহ মোহাম্মদ(৩৫)। আটক সালেহ মোহাম্মদ পূবাইল খিলগাঁও এলাকার নাদি শেখের ছেলে। বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে।

খোঁজ নিয়ে জানা যায়, দুপুরে যখন শিশুটির মা-বাবা কাজের জন্য বাইরে ছিল, তখন শিশুটিকে একা পেয়ে বিভিন্ন প্রলোভনে ধর্ষণ করার চেষ্টা করে। শিশুটির চিৎকারে পাশের বাড়ির লোকজন ছুটে এসে তাকে হাতেনাতে আটক করে পূবাইল থানা পুলিশের কাছে হস্তান্তর করে।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মোমেন মিয়া জানান, ভিকটিমের প্রতিবেশীরা আমাকে ঘটনাটি জানালে আমি তাদেরকে আটক সালেহ মোহাম্মদকে পুলিশের হাতে তুলে দিতে বলি। আমি নিজেও ওসিকে বিষয়টি জানিয়েছি।

এলাকাবাসী ও শিশুটির চাচা জানান, আটক সালেহ মাহমুদ এর আগে তার চাচিকে তিন সন্তানসহ ভাগিয়ে এনে বিয়ে করেন। ওই সংসারে তার ১২ বছরের এক ছেলে রয়েছে। মাঝে মধ্যে এমন ঘটনায় হালকা-পাতলা মারধর প্রায়ই খেয়ে থাকে। সে পূবাইল রেলওয়ে স্টেশনে সিএনজি স্ট্যান্ডে খাবার হোটেলের ব্যবসা করে। আমরা তাকে পুলিশে সোপর্দ করেছি যাতে উপযুক্ত শাস্তি সে ভোগ করে এবং আর কোনো দিন এমন ঘৃণিত কাজ করার সাহস না পায়।

পূবাইল থানার উপপরিদর্শক (এসআই) ওমর আলী জানান, অভিযুক্ত সালেহ মোহাম্মদকে তার কৃতকর্মের জন্য জনতা আটক করে খবর দিলে আমি থানায় নিয়ে আসি। আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/২৭ফেব্রুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :