পূবাইলে এসএসসি পরীক্ষার্থীকে নিয়ে উধাও শিক্ষক!

পূবাইল প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ ফেব্রুয়ারি ২০২০, ০০:১৫ | প্রকাশিত : ২৭ ফেব্রুয়ারি ২০২০, ২৩:০৩

গাজীপুর মহানগরীর পূবাইলে এসএসসি পরীক্ষার্থী ছাত্রীকে নিয়ে এক শিক্ষক উধাও হয়ে গেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে, গত রবিবার পূবাইলের ভাদুন উচ্চ বিদ্যালয় কেন্দ্রের বাইরের চটপটি দোকানের সামনে থেকে ওই ছাত্রীকে নিয়ে পালিয়ে যান শিক্ষক ফয়সাল। বিষয়টি পরে জানাজানি হয়।

ওই শিক্ষার্থী এবার স্থানীয় আবির বিদ্যানিকেতন থেকে পরীক্ষায় অংশ নিয়েছেন।

এদিকে ঘটনা ধামাচাপা দেয়ার জন্য স্থানীয়ভাবে মীমাংসার একটা চেষ্টা চলছে বলে সূত্রে জানা গেছে। ছাত্রীর বাবা অভিযোগ করে বলেন, রবিবার তার মেয়ে এসএসসি পরীক্ষা দিয়ে পরীক্ষার হল থেকে বের হয়। এ সময় আগে থেকে ওঁৎ পেতে থাকা শিক্ষক ফয়সালের চক্র একটি মাইক্রোভ্যানে জোরপূর্বক তাকে তুলে নিয়ে যায়। এ সময় ওই ছাত্রীর মা বাধা দিলে তাকে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দিয়ে যায় তারা। গত চারদিন ধরে মেয়ের কোনো কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না বলে জানায় ওই ছাত্রীর পরিবার।

এ ঘটনায় পূবাইল মেট্রো থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন বলে জানান মেয়ের বাবা। একইসঙ্গে অপহরণ মামলার দায়েরেও প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

আবির বিদ্যানিকেতনের প্রধান শিক্ষিকা নুরজাহান খানমকে এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘আপনার এত কিছু জানার দরকার কী? আমার জানা মতে, দুই পরিবার মিলে গেছে। তাছাড়া আমি ওই শিক্ষককে ছয় মাস আগে স্কুল থেকে বহিষ্কার করেছি।’

পূবাইল থানার সাব ইন্সপেক্টর দিদারুল আলম বলেন, আবির বিদ্যানিকেতনে ভাঙচুর হওয়ার সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে জানতে পারি শিক্ষক ফয়সাল ওই স্কুলের এসএসএসি পরীক্ষার্থীকে নিয়ে উধাও হয়ে গেছেন। থানায় এখনও মামলা হয়নি।

ঢাকাটাইমস/২৭ফেব্রুয়ারি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :