স্ত্রীরোগ বিশেষজ্ঞ আয়ুষ্মান

প্রকাশ | ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১০:৫৪ | আপডেট: ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১১:৫৯

বিনোদন ডেস্ক

কেরিয়ারে বহু চরিত্রে অভিনয় করে ভক্ত-সমালোচকদের মন জয় করেছেন আয়ুষ্মান খুরানা। স্বীকৃতি হিসেবে পেয়েছেন একাধিক ফিল্মফেয়ার পুরস্কার। যেকোনো চরিত্রে সহজে ঢুকে যেতে তার জুড়ি মেলা ভার। সেই ধারাবাহিকতায় এবার আয়ুষ্মানকে দেখা যেতে পারে একজন গাইনিকলজিস্টের চরিত্রে।

অভিনেতা কাম সঞ্চালক আয়ুষ্মানের নতুন এই ছবির নাম ‘স্ত্রীরোগ বিভাগ’। নামই বলে দিচ্ছে এর কাহিনিতে থাকবে ভরপুর কমেডি। ছবিতে আয়ুষ্মানের সঙ্গে অভিনয় করবেন পূজা বেদীর মেয়ে আলিয়া। ‘জওয়ানি জানেমন’ ছবি দিয়ে বলিউডে অভিষেক করেছেন ইন্ডাস্ট্রির নতুন এই মুখ।

একটু অন্য রকম কাহিনি না হলে ছবি করবেন না বলে আগেই জানিয়ে দিয়েছেন আয়ুষ্মান। ‘স্ত্রীরোগ বিভাগ’-এর কাহিনি অবশ্যই অন্য রকম। সেখানে দেখা যাবে, একটি মেয়ে পালিয়ে যাওয়ার পথে মাথা গোঁজার ঠাঁই খুঁজে পায় এক স্ত্রীরোগ বিশেষজ্ঞের আস্তানায়। এই চরিত্র দুটি করছেন আয়ুষ্মান ও আলিয়া। তাদের দেখা হওয়ার পরই গল্পে আসে নতুন মোড়।

এই ছবির মাধ্যমে ‘বরেলী কী বরফি’ এবং ‘বাধাই হো’-এর পর আবার ‘জংলি পিকচার্স’-এর ব্যানারে কাজ করতে চলেছেন আয়ুষ্মান। অন্যদিকে, বলিউডে অভিষেকের পর থেকে অভিনয়ের পাশাপাশি ফ্যাশনিস্তা হিসেবেও সকলের নজর কেড়েছেন আলিয়া। আয়ুষ্মানের সঙ্গে তার জুটি কেমন হয়, আপাতত তা দেখার অপেক্ষায় দর্শক।

ঢাকা টাইমস/২৯ফেব্রুয়ারি/একে