গাছের সঙ্গে প্রাইভেটকারের ধাক্কা, ঝরল ছয় প্রাণ

ব্যুরো প্রধান, রাজশাহী
| আপডেট : ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৪:২৭ | প্রকাশিত : ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৩:৪২

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেটকার রাস্তার পাশে থাকা গাছে ধাক্কা দিয়েছে। এতে যানটিতে থাকা অন্তত ছয়জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

শনিবার দুপুর ১২টার দিকে রাজশাহী-ঢাকা মহাসড়কে উপজেলার সাহাব্দিপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, দুপুর ১২টার দিকে গোদাগাড়ী উপজেলার সাহাব্দিপুর এলাকায় আসার পর একটি প্রাইভেটকারের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে ঘটনাস্থলেই তিনজন এবং হাসপাতালে নেয়ার পর তিনজন মারা যান।

বেলা একটার দিকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের গোদাগাড়ী স্টেশনের কর্মকর্তা আতাউর রহমান জানান, দুর্ঘটনার পর তারা ঘটনাস্থলে ছুটে গিয়ে প্রাইভেটকারের ভেতর থেকে তিনটি লাশ উদ্ধার করেছেন। লাশগুলো থানায় নিয়ে যাওয়ার জন্য পুলিশের কাছে হস্তান্তর করা হচ্ছে।

একই সময়ে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের উপপরিচালক সাইফুল ফেরদৌস জানান, দুর্ঘটনার পর হাসপাতালে এক নারী ও এক শিশুর লাশ এসেছে। এছাড়া গুরুতর আহত অবস্থায় তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক। পরে আরও একজন মারা যান।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম জানান, হাসপাতালের লাশের খবর তাদের জানা নেই। তবে তাদের কাছে তিনজনের লাশ আছে। তাৎক্ষণিকভাবে আহত-নিহত কারও পরিচয় জানা যায়নি। তবে প্রাইভেটকারের যাত্রীরা সবাই রাজশাহী শহর থেকে গোদাগাড়ী সদরের দিকে যাচ্ছিলেন।

ঢাকাটাইমস/২৯ফেব্রুয়ারি/আরআর/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :