নাঙ্গলকোটে সন্ত্রাসবিরোধী মানববন্ধন

প্রকাশ | ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৮:৫৯

নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি, ঢাকাটাইমস

কুমিল্লার নাঙ্গলকোটের ঢালুয়া ইউনিয়ন নিকাহ্ রেজিস্ট্রার মাওলানা নুরুল আলম ভূঁইয়ার ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও বিচারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। অন্যদিকে একইদিনে উপজেলার রায়কোট উত্তর ইউপির লক্ষীপদ্ময়া উচ্চ বিদ্যালয়ের সামনে পাঁচ গ্রামের আয়োজনে মাদক, ইভটিজিং ও সন্ত্রাসবিরোধী প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন করা হয়েছে। শনিবার পৃথকভাবে এসব কর্মসূচি পালিত হয়।

ঢালুয়া-বক্সগঞ্জ সড়কের মগুয়া সাইনবোর্ড এলাকায় মানববন্ধনে বক্তব্য দেন- ডা. নুরুল হক, আওয়ামী লীগ নেতা সায়েদুল হক, আব্দুল গফুর, দেলোয়ার হোসেন, যুবলীগ নেতা আল আমিন, সাবেক ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি দিদারুল ইসলাম, ওয়ার্ড ছাত্রলীগ সাধারণ সম্পাদক সাহাদাত হোসেন আরমান, ডা. রুহুল আমিন, স্থানীয় মসজিদ কমিটির সেক্রেটারি আনোয়ার হোসেন প্রমুখ।

বক্তারা মগুয়া গ্রামের মাস্টার জাফর, ফরিদ, ভট্টু, সৌরভ, আব্দুল মান্নান, লিয়ন হোসেন, নেছার উদ্দিনসহ চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। 

এছাড়াও ওই দিন দুপুরে লক্ষীপদ্ময়া উচ্চ বিদ্যালয়ের সামনে লক্ষীপদ্ময়া, চারজানিয়া, মটুয়া মাহিনী ও শিবপুর গ্রামের যুবসমাজের উদ্যোগে মাদক, ইভটিজিং, সন্ত্রাস প্রতিরোধে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

মানববন্ধন বক্তব্য দেন- ইউপি সদস্য নুরুল ইসলাম, যুবলীগ নেতা কাওছার আলম মিয়াজী, মিজানুর রহমান, ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম রুবেল, নুরুল ইসলাম, যুবলীগ নেতা ইমাম হোসেন ও ব্যাবসায়ী সোহেল রানা প্রমুখ। 

(ঢাকাটাইমস/২৯ফেব্রুয়ারি/কেএম/এলএ)