বগুড়ায় কলেজছাত্রীর লাশ উদ্ধার

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ ফেব্রুয়ারি ২০২০, ২০:৩১

বগুড়ায় ছাত্রীনিবাস থেকে কলেজপড়ুয়া এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বিকাল ৩টায় শহরের কামারগাড়ি এলাকায় ‘মা-বকুল ভিলা’ নামে ছাত্রীনিবাসের চতুর্থ তলার একটি কক্ষ থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত শিক্ষার্থীর নাম আখিনুর আক্তার (২৪)। তিনি শিবগঞ্জ উপজেলার ময়দানহাটা ইউনিয়নের পলাশী গ্রামের হেলাল উদ্দিনের মেয়ে। বগুড়া সরকারি মজিবর রহমান মহিলা কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের মাস্টার্স শেষ বর্ষের ছাত্রী ছিলেন আখিনুর।

শুক্রবার রাতের খাবার খেয়ে দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়েন আখিনুর। শনিবার সকালে ছাত্রীনিবাসের যে যার মতো করে বাইরে যায়। দুপুরে ফিরে অন্যরা তার দরজা বন্ধ দেখে ডাকাডাকি করে কোনো সাড়া না পেয়ে বাড়ির মালিককে জানান। মালিক লিমন সদর থানায় খবর দিলে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা দরজা খুলে ভেতরে প্রবেশ করে এবং পুলিশ ঝুলন্ত লাশ উদ্ধার করে।

ছাত্রীনিবাসে বসবাসরত অন্য ছাত্রীরা জানান, দেড় বছর আগে মামুন নামে এক যুবকের সঙ্গে আখিনুরের বিয়ে হয়। বিয়ের কয়েকদিন পর তার স্বামী মালয়েশিয়া চলে যায়। কিছুদিন ধরে মোবাইল ফোনে স্বামীর সঙ্গে ঝগড়া বিবাদ চলে আসছিল।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামান বলেন, শুক্রবার রাতের কোনো এক সময় আখিনুর আকতার আত্মহত্যা করে থাকতে পারেন। আত্মহত্যার কারণ জানা যায়নি। ঘরের সিলিং ফ্যানের হুকের সঙ্গে নিজের ওড়না গলায় পেঁচানো অবস্থায় তার লাশ ঝুলন্ত অবস্থায় ছিল।

(ঢাকাটাইমস/২৯ফেব্রুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :