চট্টগ্রামে আ.লীগের বিদ্রোহী প্রার্থীদের নিয়ে সভা ৫ মার্চ

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ ফেব্রুয়ারি ২০২০, ২২:১১

আসন্ন চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীদের নিয়ে সমন্বয় সভা করার ঘোষণা দিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী এবং চসিক নির্বাচনে আওয়ামী লীগ দলীয় প্রার্থীর প্রধান সমন্বয়ক ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

তিনি বলেছেন, আওয়ামী লীগের দলীয় সমর্থিত কাউন্সিলর প্রার্থী ছাড়া বিভিন্ন ওয়ার্ডে অন্য যারা প্রার্থী হয়েছেন (বিদ্রোহী) তাদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেয়া হবে।

শনিবার চট্টগ্রামে দারুল ফজল মার্কেটস্থ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত মহানগর আওয়ামী লীগের জরুরি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মোশাররফ হোসেন বলেন, আগামী ৫ মার্চ বিদ্রোহী প্রার্থীদের নিয়ে প্রথম একটি সমন্বয় সভা করা হবে। যদি মহানগর আওয়ামী লীগের সিদ্ধান্ত কেউ অমান্য করে, তাহলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

তিনি বলেন, চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থীর বিজয় নিশ্চিত করতে মহানগর, থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের প্রত্যেক নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। প্রত্যেক নেতাকর্মীকে ভোটারদের ঘরে ঘরে গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও রেজাউল করিম চৌধুরীর সালাম পৌঁছে দিতে হবে। মহানগর আওয়ামী লীগের ৭১ সদস্যের কমিটির মধ্যে যারা প্রার্থী হয়েছেন তারা ছাড়া অন্যান্য কর্মকর্তাদের নগরীর একেকটি ওয়ার্ডের নির্বাচন পরিচালনা কমিটির দায়িত্ব দেয়া হতে পারে।

এদিকে আওয়ামী লীগের মেয়র প্রার্থীর নির্বাচন পরিচালনা কমিটির প্রধান হিসেবে আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য অধ্যাপক ড. অনুপম সেন এবং সদস্য সচিব হিসেবে মহানগর আওয়ামী লীগের সহসভাপতি ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুলের নাম প্রস্তাব করা হয়েছে।

সভায় মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন আসন্ন চসিক নির্বাচনের নানান দিক তুলে ধরেন এবং সাংগঠনিক নির্দেশনাগুলো যথাযথভাবে লালন ও ধারণ করে নির্বাচনী প্রচারণা ও কার্যক্রমে সক্রিয়ভাবে সম্পৃক্ত হওয়ার আহ্বান জানান।

(ঢাকাটাইমস/২৯ফেব্রুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বন্দর নগরী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা