বিকাশ পেমেন্টে আজকের ডিলে ফ্রি হোম ডেলিভারি

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ মার্চ ২০২০, ১৬:৫৭

এখন থেকে আজকেরডিল ডট কম-এর গ্রাহকরা দেশের যেকোন স্থান থেকে বিকাশের মাধ্যমে পেমেন্ট করলে বিনামূল্যে হোম ডেলিভারির সুবিধা পাবেন।

এজন্য সম্প্রতি বিকাশ ও আজকেরডিল ডট কমের মধ্যে একটি চুক্তি হয়েছে। মার্চের প্রথম সপ্তাহ থেকে শুরু হবে ডেলিভারি ফি ছাড়া অনলাইন শপিং করার এই সুবিধা। সারা বছর জুড়ে আজকের ডিলের ক্রেতারা এই সুবিধা পাবেন।

বিকাশের চিফ কমার্শিয়াল অফিসার মিজানুর রশীদ এবং আজকের ডিল ডট কমের প্রতিষ্ঠাতা ও সিইও এ কে এম ফাহিম মাশরুর বিকাশ অফিসে এই চুক্তি বিনিময় করেন।

বিকাশের হেড অব স্ট্র্যাটেজি আলী আহমেদ ও আজকেরডিল ডট কমের সিটিও রনি মন্ডল সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধতন কর্মকর্তাবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

আজকেরডিল ডট কমের গ্রাহকরা যে কোনও পরিমাণ ক্রয়ের জন্য বিকাশ পেমেন্ট করলে প্রতিবারই বিনামূল্যে হোম ডেলিভারি অফারটি পাবেন।

আজকেরডিল ডট কমের সিইও এ কে এম ফাহিম মাশরুর বলেন, “আমরা অনলাইনে বিক্রয় ও কেনাকাটার ক্ষেত্রে গ্রাহকদের আস্থা অর্জনের চেষ্টা করেছি সব সময়। বিকাশের সাথে যুক্ত হয়ে তাদেরকে আরও দারুণ একটি অভিজ্ঞতা দিতে চলেছি। এখন একজন গ্রাহকের ডেলিভারি চার্জটি বেঁচে যাবে কিংবা চাইলে তিনি সেটি দিয়ে অন্য কিছু কিনতে পারবেন।”

(ঢাকাটাইমস/১মার্চ/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :