মাদারীপুরে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ মার্চ ২০২০, ২১:২০

মাদারীপুরের কালকিনিতে পূর্বশত্রুতার জেরে এসএসসি পরীক্ষার্থী তারেক মাহমুদ সরদারকে (১৬) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়েছে। বাঁশগাড়ি ইউনিয়নের খাশেরহাট স্কুল অ্যান্ড কলেজ মাঠে রবিবার সকালে এ ঘটনা ঘটে। পরে এলাকাবাসী রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, কালকিনি উপজেলার লক্ষ্মীপুর উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী তারেক রবিবার খাশেরহাট স্কুল অ্যান্ড কলেজে পরীক্ষা দিতে আসে। এ সময় বহিরাগত ছাত্ররা তার ওপর হামলা করে পালিয়ে যায়। তারেকের বাম হাত ও বাম পায়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়। প্রথমে তাকে কালকিনি উপজেলা হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আহত তারেক মাহমুদ সরদার চরলক্ষ্মীপুর গ্রামের মো. জাকির সরদারের ছেলে।

খাসেরহাট স্কুল অ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. সহিদুল বাশার বলেন, সকালে এই এলাকার ছয়টি স্কুলের ছাত্রদের পরীক্ষা ছিল। আমি লাইব্রেরিতে অবস্থান করেছি। পরে চিৎকারের শব্দ শুনে বাইরে গেলে ওই ছাত্রকে আহত অবস্থায় দেখি এবং তাৎক্ষণিক চিকিৎসার জন্য কালকিনি হাসপাতালে পাঠাই।

খবর পেয়ে কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছির উদ্দিন মৃধা ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। ওসি বলেন, এখন পরিস্থিতি শান্ত, পুলিশ মোতায়ন রয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/১মার্চ/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :