টেইলর-সিকান্দারকে জ্বলে উঠতে হবে: উইলিয়ামস

প্রকাশ | ০২ মার্চ ২০২০, ১৮:০৮ | আপডেট: ০২ মার্চ ২০২০, ১৮:১৩

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস

বাংলাদেশ সফরে এসে স্বাগতিকদের কাছে শুরুতে টেস্টে ইনিংস ও ১০৬ রানে হারে জিম্বাবুয়ে। এরপর তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে ১৬৯ রানে হেরেছে সফরকারীরা। তবে, দ্বিতীয় ম্যাচে ঘুরে দাঁড়াতে চায় আফ্রিকার এই দলটি।

মঙ্গলবার সিলেটে অনুষ্ঠিত হবে সিরিজের দ্বিতীয় ওয়ানডে ম্যাচ। প্রথম সন্তানের বাবা হতে বাংলাদেশের বিপক্ষে সিরিজের একমাত্র টেস্ট ও প্রথম ওয়ানডে খেলতে পারেননি জিম্বাবুয়ের দলের নির্ভরযোগ্য ব্য্যাটসম্যান শন উইলিয়ামস। সবকিছু ঠিক থাকলে দ্বিতীয় ওয়ানডেতে খেলতে দেখা যাবে তাকে।

এই ম্যাচের আগে শন উইলিয়ামস বলেছেন, ‘১-০ ব্যবধানে পিছিয়ে থাকা ছেলেদের মানসিকভাবে শক্ত থাকা কঠিন। সবদিক থেকেই প্রথম ম্যাচে আমাদের পারফরম্যান্স ছিল হতাশাজনক।’

তিনি আরও বলেন, ‘আমাদের সামনে এগিয়ে যেতে হবে। দ্বিতীয় ওয়ানডের জন্য পরিকল্পনা করা খুব জরুরি। আশা করি, আমার উপস্থিতি দলে কিছুটা সাহস ও প্রশান্তি আনতে পারবে। ক্রেইগ আরভিনও দলে আছে। সেও খেলতে প্রস্তুত। আমি মনে করি, দীর্ঘ সময়ের জন্য ভালো সিদ্বান্ত নেয়াটা গুরুত্বপূর্ণ। ব্রেন্ডন টেইলর ও সিকান্দার রাজার মত খেলোয়াড়রা দলে বড় ভূমিকা পালন করে। তাদের জ্বলে ওঠা আমাদের জন্য গুরুত্বপূর্ণ হয়ে পড়েছে।’

দ্বিতীয় ওয়ানডের একাদশে বেশ কিছু পরিবর্তন আনতে পারে জিম্বাবুয়ে। মঙ্গলবার ওয়ানডেতে ৭৪তম বারের মত একে অপরের মুখোমুখি হবে বাংলাদেশ ও জিম্বাবুয়ে। আগের ৭৩ ম্যাচের মধ্যে বাংলাদেশ ৪৫টিতে ও জিম্বাবুয়ে ২৮টিতে জয় পেয়েছে।

(ঢাকাটাইমস/২ মার্চ/এসইউএল)