পাবনা প্রেসক্লাব নির্বাচনে ফজলু সভাপতি, সৈকত সম্পাদক

প্রকাশ | ০২ মার্চ ২০২০, ২১:২১

নিজস্ব প্রতিবেদক, পাবনা

পাবনা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে এবিএম ফজলুর রহমান (সমকাল ও এনটিভি) সভাপতি এবং সৈকত আফরোজ আসাদ (বাংলাদেশ প্রতিদিন ও সময় টিভি) সম্পাদক নির্বাচিত হয়েছেন।

রবিবার বিকাল ৩টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত প্রেসক্লাবের আইটি কক্ষে ভোটগ্রহণ হয়। ভোটাররা লাইন ধরে উৎসবমুখর পরিবেশে তাদের ভোট দেন। গণনা শেষে রাত ৯টায় ফলাফল ঘোষণা করা হয়।

নির্বাচনে অন্যান্য পদে বিজয়ীরা হলেন- দৈনিক পাবনার আলোর ভারপ্রাপ্ত সম্পাদক সহসভাপতি মির্জা আজাদ ও দৈনিক নতুন বিশ্ববার্তার সম্পাদক শহিদুর রহমান শহিদ, ডেইলি স্টার সহসম্পাদক আহমেদ হুমায়ুন কবির তপু, অর্থ সম্পাদক সুশীল তরফদার (বাংলাদেশ বেতার), সাহিত্য-সাংস্কৃতিক সম্পাদক ইয়াদ আলী মৃধা পাভেল (দৈনিক বিবৃতি), ক্রীড়া সম্পাদক কলিট তালুকদার (এসএ টেলিভিশন ও দৈনিক আজকালের খবর), কল্যাণ সম্পাদক সরোয়ার মোর্শেদ উল্লাস (প্রথম আলো), দপ্তর সম্পাদক মোখলেছুর রহমান খান বিপ্লব (দৈনিক ইছামতি)।

এছাড়া কার্যনির্বাহী সাতটি পদে নির্বাচিতরা হলেন- দৈনিক পাবনা প্রতিদিনের প্রধান সম্পাদক রবিউল ইসলাম রবি, দৈনিক বিবৃতির সম্পাদক ইয়াছিন আলী মৃধা রতন, কৃষ্ণ ভৌমিক (দৈনিক জনকন্ঠ), জহুরুল ইসলাম (রেডিও টুডে), আব্দুর রশিদ (দৈনিক ভোরের ডাক), মোস্তাফিজুর রহমান চন্দন (বাংলার দূত) ও মোসতাফা সতেজ (দৈনিক ইছামতি)।

নির্বাচনে দুই প্যানেলে প্রতিদ্বন্দ্বিতা করেন ৩৩ জন প্রার্থী। এদের মধ্যে আখতার-কামাল পরিষদে প্রার্থী ছিলেন ১৬ জন। অপরদিকে ফজলু-সৈকত পরিষদে প্রার্থী ছিলেন ১৭ জন। মোট ৬২ জন ভোটারের মধ্যে ৬১ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন- অ্যাডভোকেট মির্জা আজিজুর রহমান। নির্বাচন কমিশনার ছিলেন অ্যাডভোকেট শাজাহান আলী মণ্ডল ও অধ্যাপক পরিতোষ কুমার কুণ্ডু।

(ঢাকাটাইমস/২মার্চ/পিএল/এলএ)