মুজিববর্ষ উদযাপনে নড়াইল আ.লীগের বর্ধিত সভা

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ মার্চ ২০২০, ২১:৩৬

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনের প্রস্তুতির অংশ হিসেবে সোমবার বিকালে নড়াইল জেলা আওয়ামী লীগ কার্যালয়ে বর্ধিত সভা হয়েছে। জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সভাকক্ষে জেলা আওয়ামী লীগের সভাপতি সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে এই সভা হয়।

সভায় নেতারা বলেন, ১৯৭১ এবং ৭৫ এর ষড়যন্ত্রকারীরা বিভিন্ন সময় দেশের অগ্রযাত্রা বাধাগ্রস্ত করার অপচেষ্টায় লিপ্ত আছেন। সব ষড়যন্ত্র ব্যর্থ করে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আধুনিক, উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষে জাতি ধর্ম নির্বিশেষে সব শ্রেণি-পেশার মানুষকে এগিয়ে আসতে হবে।

সভায় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নড়াইল সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, সিনিয়র সহসভাপতি ফজলুর রহমান জিন্নাহ ও মোল্যা ইমদাদুল হক, সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ মোহাম্মদ আলী, নড়াইল সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অচিন কুমার চক্রবর্ত্তী, নড়াইল পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর বিশ্বাস, আইনবিষয়ক সম্পাদক উত্তম কুমার ঘোষ, প্রচার ও প্রকাশনা সম্পাদক দেবাশীষ কুন্ডু মিটুল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হাফিজ খান মিলন প্রমুখ।

(ঢাকাটাইমস/২মার্চ/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :