প্রেমিকের ছুরিতে রক্তাক্ত প্রেমিকা

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ মার্চ ২০২০, ২২:২৮

অন্য পাত্রের সঙ্গে বিয়ে ঠিক হয়ে গেছে, তাই ক্ষুব্ধ হয়ে প্রেমিকাকে কুপিয়ে মারাত্মক জখম করেছে প্রেমিক। আহত দিবা রানীকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। সোমবার শেষ বিকালে চাঁদপুর শহরতলীর ফাইভ স্টার পার্কের ভেতরে এ ঘটনা ঘটে। প্রেমিক দিপুকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, আহত দিবা রানী মাঝি (১৯) চাঁদপুর সরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী এবং চরকৃষ্ণপুরের জগেশ্বর মাঝির মেয়ে। গ্রেপ্তার প্রেমিক দিপু রায়পুর ক্যাম্পেরহাটের রত্নেশ্বর মজুমদারের ছেলে।

দিবা রানীর পরিবারের দাবি, ওই ছেলেকে পাত্তা না দেয়ায় এই কাণ্ড ঘটিয়েছে।

একাদিক সূত্রে জানা যায়, প্রায় একবছর যাবত প্রেমের সম্পর্ক চলছিল দিপু মজুমদার ও দিবা মাঝির মধ্যে। এর মধ্যেই হঠাৎ দিবার বিয়ে ঠিক হয়ে যায়। তাই তাদের প্রেমের শেষ বোঝাপড়া ও একে অপরকে শেষবারের দেখার জন্য দুজনে একটু সময় কাটাতে চায়। আর তাই উভয়ের সম্মতিতে তারা নিজেদের ইচ্ছায় মিলিত হয় শহরতলীর ফাইভস্টার পার্কে।

পার্কে আগত প্রত্যক্ষদর্শীরা জানান, তারা দুজন দীর্ঘ সময় পার্কে সময় কাটান। বাকবিতণ্ডার এক পর্যায়ে দিবাকে ছুরিকাঘাত করে দিপু। এরপর আত্মহত্যার উদ্দেশ্যে প্রেমিক দিপু তার সঙ্গে থাকা বিষ পান করতে প্রস্তুতি নেয়। পার্কের লোকজন টের পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ দিবাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করে এবং দিপুকে আটক করে চাঁদপুর মডেল থানায় নিয়ে যায়।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম উদ্দিন বলেন, এ ঘটনা সম্পর্কে জানামাত্র ঘটনাস্থলে ছুটে যাই। অনেক রকম গুঞ্জন শুনছি। আমরা বিষয়টি খুব গুরুত্ব দিয়ে দেখছি। অপরাধীকে ঘটনাস্থল থেকে আটক করা হয়েছে। মেয়ের অভিভাবক মামলা দিয়েছে।

(ঢাকাটাইমস/২মার্চ/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :