চার ঘণ্টা পর স্ত্রীসহ সাবেক সাংসদ আউয়ালের জামিন

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ মার্চ ২০২০, ২০:৩৬ | প্রকাশিত : ০৩ মার্চ ২০২০, ২০:২৫

দুর্নীতি দমন কমিশনের মামলায় পিরোজপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম এ আউয়াল ও তার স্ত্রী লায়লা পারভীনকে জামিন দিয়েছে আদালত।

মঙ্গলবার বিকাল চারটার দিকে তাদের জামিন মঞ্জুর করেন অতিরিক্ত জেলা দায়রা জজ নাহিদ নাছরিন।

এর আগে সকাল সাড়ে ১১টায় পিরোজপুর জেলা ও দায়রা জজ আব্দুল মান্নানের আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন তারা। দুুপুর ১২টার দিকে আদালত তাদের আবেদন খারিজ করে কারাগারে নেওয়ার আদেশ দেন।

জানা গেছে, এ আদেশের পর জেলা দায়রা জজ মো. আব্দুল মান্নান তার দায়িত্ব অতিরিক্ত জেলা দায়রা জজ নাহিদ নাছরিনকে বুঝিয়ে দেন। পরে ভারপ্রাপ্ত দায়রা জজ নাহিদ নাছরিন তার ক্ষমতা বলে তিনি এ জামিন দেন।

জানা গেছে, আজ দুপুরে সাবেক এমপি আউয়াল ও তার স্ত্রী জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী লায়লা পারভীনকে কারাগারে পাঠানোর আদেশের পর দলীয় নেতা-কর্মীরা বিক্ষোভ মিছিল করেন। এ সময় শহরের দোকান-পাটসহ সব ধরনের যান চলাচল বন্ধ হয়ে যায়।

সাবেক এমপি আউয়াল ও তার স্ত্রীর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে গত ৩০ ডিসেম্বর পৃথক ৩টি মামলা দায়ের হয়। এর একটিতে তার স্ত্রী লায়লা পারভীনকে আসামি করা হয়। ওই সব মামলায় তিনি ও তার স্ত্রী গত ৭ জানুয়ারি উচ্চ আদালত থেকে ৮ সপ্তাহের জন্য জামিন লাভ করেন।

ঢাকাটাইমস/০৩মার্চ/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :