ফরিদপুরে সন্ত্রাসী হামলার শিকার হকি খেলোয়াড়

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ মার্চ ২০২০, ২২:০৫

ফরিদপুরে হকি দলের সাবেক জাতীয় খেলোয়াড় এনামুল কবির ওরফে তুর্যকে (২৮) কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। সোমবার রাত পৌনে ৮টার দিকে শহরের হাজী শরীতুল্লাহ বাজার এলাকায় এ তার উপর হামলা হয়।

বর্তমানে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন এনামুলের শরীরের বিভিন্ন জায়গায় ধারাল অস্ত্রের আঘাত রয়েছে। এ ব্যাপারে ফরিদপুর কোতয়ালী থানায় এনামুলের পরিবারের পক্ষ থেকে একটি অভিযোগ দেয়া হয়েছে।

ফরিদপুর শহরের আলীপুর এলাকার ব্যবসায়ী হারুন অর রশিদের ছেলে এনামুল। ফরিদপুর নিউ মার্কেটে তুর্য কালেকশন নামে এনামুলের মালিকানাধীন একটি ব্যবসায়ীক প্রতিষ্ঠান রয়েছে। জাতীয় হকি দলের খেলোয়ার হিসেবে ২০১৪ সালে অবসরে যান এনামুল।

এনামুলের পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার রাত পৌনে ৮টায় আলীপুরের বাড়ি থেকে এনামুল হাজী শরীয়তুল্লাহ বাজারস্থ তার বাবার ব্যবসা প্রতিষ্ঠানে যাচ্ছিলেন। বায়তুল মোকাদ্দেম মসজিদের সামনে পৌঁছলে অজ্ঞাত পাঁচ-ছয়জন সন্ত্রাসী তার ওপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে। সন্ত্রাসীরা কুপিয়ে তাকে গুরুতর আহত করে। এলাকার লোকজন তাকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। তার ডান কোমরে, বাম হাত ও পায়ে কুপিয়ে জখম করা হয়েছে।

এ ঘটনায় আহত এনামুলের চাচা হাজী শরীতুল্লাহ বাজার ব্যবস্থাপনা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি বজলুর রশিদ ফরিদপুর কোতয়ালী থানায় একটি অভিযোগ দিয়েছেন। তিনি বলেন, বাজারের সাবেক সভাপতি হাবিবুর রহমানের সঙ্গে আমাদের বিভেদ রয়েছে। তারই জের ধরে এই হামলা ঘটতে পারে।

তবে এ দাবি নাকচ করে হাজী বাজারের সাবেক সভাপতি হাবিবুর রহমান বলেন, এনামুলের ওপর হামলার বিষয়ে তিনি কিছুই জানেন না। কেউ যদি এ ব্যাপারে তাকে জড়িয়ে কোনো কথা বলেন তবে সেটা হবে নোংরা রাজনীতি।

ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম বলেন, এ ঘটনার সঙ্গে যে বা যারাই জড়িত থাকুক তাদের শনাক্ত করে আইনের আওতায় আনা হবে।

(ঢাকাটাইমস/৩মার্চ/কেএম/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :