ঠাকুরগাঁওয়ে অসুস্থ হয়ে হাসপাতালে একই পরিবারের সাতজন

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ মার্চ ২০২০, ২২:১৬

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার সাবেক ইউপি চেয়ারম্যানসহ তার পরিবারের সাত সদস্য অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

মঙ্গলবার বিকালে পুলিশ বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নের দুর্গাপুর গ্রামে অভিয়ান চালিয়ে ওই পরিবারের অসুস্থ সাতজনকে উদ্ধার করে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়।

অসুস্থরা হলেন উপজেলার ভানোর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান অপূর্ব কুমার রায়, তার স্ত্রী মনজু রানী রায়, তার নাতি শুভ, যুবরাজ, প্রলয় মিথি ও বাড়ির কাজের লোক তৈল্য কুমার রায়। অসুস্থ সাতজনই বর্তমানে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

এদিকে সাবেক চেয়ারম্যানের বাড়ির তিনটি কুকুর অসুস্থ হয়ে পড়েছে। ইতিমধ্যে দুটি পালিত পায়রা মারা গেছে।

এর আগে ঘটনা জানার পর ওই বাড়িতে কেউ ঢুকতে চায়নি। পরে পুলিশ ও মেডিকেল টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে বাড়ির লোকজনকে উদ্ধার করে।

স্থানীয়রা জানান, সকাল থেকেই বাড়ির কুকুর দুটি অসুস্থ হয়ে পড়ে। স্থানীয় চিকিৎসক ডেকে কুকুর দুটিকে ইনজেকশন দেয়া হয়। দুপুরে খাওয়া-দাওয়ার পর বাড়ির লোকজন একে একে অসুস্থ হতে শুরু করে। তবে কেন অসুস্থ হচ্ছে এর কারণ সঠিক কেউ জানাতে পারেনি।

বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. আবু সাদাৎ রুপক ঢাকা টাইমসকে জানান, খাবার পানিতে অথবা খাবারে চেতনানাশক মিশিয়ে খাওয়ানোর কারণে এমনটা হতে পারে। চিকিৎসা দেয়া হয়েছে। আশা করছি খুব শিগগির শঙ্কামুক্ত হবে।

বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবুল কাশেম ঢাকা টাইমসকে জানান, ঘটনাস্থলে মেডিকেল টিম পাঠিয়ে অ্যাম্বুলেন্সে রোগীদের হাসপাতালে নিয়ে আসা হয়েছে।

বালিয়াডাঙ্গী থানার এস.আই ইসাহাক আলী ঢাকা টাইমসকে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মেডিকেল টিম ডেকে অসুস্থ রোগীদের হাসপাতালে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

প্রসঙ্গত, ঠাকুরগাঁও জেলার পাঁচ উপজেলার বিভিন্ন জায়গায় পরিবারের লোকজনকে চেতনানাশক খাবার খাইয়ে ইতিমধ্যে অজ্ঞান করে সর্বস্ব লুটের বেশ কিছু ঘটনা ঘটে। এটাও সে রকমের কিছু হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

(ঢাকাটাইমস/০৩মার্চ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :