ধর্ষণচেষ্টায় যাত্রাবাড়ীর ওসির বিরুদ্ধে মামলা

প্রকাশ | ০৪ মার্চ ২০২০, ১৬:২৬ | আপডেট: ০৪ মার্চ ২০২০, ১৮:৩৫

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

অপহরণ ও ধর্ষণের চেষ্টার অভিযোগে যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলামসহ পাঁচজনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের হয়েছে। বুধবার ঢাকা নারী ও শিশু নির্যাতন ট্রাইবুনাল-৩ এর বিচারক জয়শ্রী সমাদ্দারের আদালতে মামলাটি দায়ের করেন এক নারী।

মামলায় যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) ওসমান আলীকেও আসামি করা হয়েছে। এছাড়া বাকি আসামিরা হলেন মো. সোহেল, মো. মিরাজ আলী, মো. জিহাদ।

নারী ও শিশু নির্যাতন ট্রাইবুনাল-৩ এর বিচারক বাদীর জবানবন্দি গ্রহণ করে বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ দিয়েছেন।  

বাদী পক্ষের আইনজীবী জাকির হোসেন হাওলাদার ঢাকাটাইমসকে এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ দিয়েছেন।  

এ ব্যাপারে জানতে চাইলে যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম ধর্ষণের মতো কোনো কাজে নিজের সম্পৃক্ততার অভিযোগ অস্বীকার করেছেন। ভুয়া অভিযোগের মামলা গ্রহণ না করায় ওই নারী তার ওপর ক্ষিপ্ত হয়ে আদালতে এ মামলা করেছেন বলে দাবি করেন ওসি।

তিনি ঢাকাটাইমসকে বলেন, এক নারী তার বাড়ির মালিকের বিরুদ্ধে একটি অভিযোগ নিয়ে এসেছিল। পরে তদন্ত করে দেখা হয় অভিযোগটি সঠিক নয়। আমি কেন তার মামলা নেইনি এটাই আমার অপরাধ। আল্লাহর কসম ওই নারীর সঙ্গে আমি কোনো ধরনের অন্যায় আচরণ করি নাই। 

ঢাকাটাইমস/০৪ মার্চ/এএ/ইএস