‘বিএনপির দিন শেষ’

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ মার্চ ২০২০, ১৯:০৭

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, ‘বিএনপির দিন শেষ হয়ে গেছে অনেক আগেই। বিএনপির জীবনের পাতায় পাতায় শুধুই ভুল।’ বৃহস্পতিবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির ভাষণে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি বলেন, ‘বিএনপির একজন বন্ধু আছে ভাড়া করা নেতা ড. কামাল হোসেন। বেইমানি করে যে শেখ হাসিনার বিরুদ্ধে গিয়েছিলেন। আজ তার দল ‘গণফোরাম’কে তিনি নিজেই বাতিল করে দিয়েছেন। কামাল হোসেন সম্পর্কে তিনি বলেন, এমন দিন আসছে যখন তিনি নিজেই বাতিল হয়ে যাবেন।

তিনি বলেন, ‘বঙ্গবন্ধুর খুনিদের জিয়া, এরশাদ ও খালেদা জিয়া প্রশয় দিয়েছেন। একজন সাধারণ মানুষ খুন হলেও; তার বিচার হয়। কিন্তু বিএনপি আইন করে ২১ বছর বঙ্গবন্ধুর হত্যার বিচার বন্ধ করেছিল। আওয়ামী লীগ লড়াই সংগ্রাম করে খুনিদের বিচার করেছে।

এদিকে, সম্মেলনে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, যারা রাতের বেলায় কোর্ট বসায় আর দিনের বেলায় কোর্টের দরজায় লাথি মারে, ভুয়া ডিগ্রিধারীদের জজ বানায়; তাদের আইন নিয়ে কথা বলার কোন অধিকার নেই।

তিনি আরো বলেন, গত কয়দিন আগে খালেদা জিয়ার কারাবন্দির দুই বছর পার হয়েছে। তার কারাবন্দির দুই বছরপূর্তি যেভাবে নেচে-গেয়ে পালন করেছে বিএনপি নেতাকর্মীরা তাতে মনে হচ্ছে কারাগারে খালেদা জিয়া থাকলেই তাদের জন্য ভাল এবং তারা খুশি। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য বাংলাদেশ বদলে গেছে। আজ দিন বদলের পালা।

সম্মেলনের প্রথম অধিবেশনের সভাপতিত্ব করেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মইনুদ্দীন মন্ডল। এ সময় দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

আর সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসির চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের তিন বছর মেয়াদের জন্য সভাপতি মইনুদ্দীন মণ্ডল ও সাধারণ সম্পাদক আব্দুল ওদুদের নাম ঘোষণা করেন।

আর সিনিয়র সহ-সভাপতি জিয়াউর রহমান ও সহ-সভাপতি রুহুল আমিন এর নাম ঘোষণা করেন।

(ঢাকাটাইমস/৫মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :